বলিউড খারাপ হলে কঙ্গনা চলে যাক: করন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৭, ২০১৭, ০৩:১৯ পিএম

ঢাকা: বলিউড কিংবা বলিউডের মানুষদের সম্পর্কে বাজে ধারণা আছে ‘কুইন’ খ্যাত তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউতের। তবে কি কারণে সেই বাজে ধারণা তার মধ্যে জন্মেছে তা খোলাসা না করায় চটেছেন তুমুল জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা করন যোহর। 

কঙ্গনার প্রতি এমনই চটেছেন যে, তাকে উদ্দেশ্য করে তীব্র কথা বলতেও ছাড়লেন না করন। বললেন, বলিউডের প্রতি এতো নাখোশ থাকলে এখনই এই ইন্ডাস্ট্রি ছেড়ে যাওয়া উচিত তার।   

মূলত, ‘কফি উইথ করণ’-এ প্রথমবারের মতো উপস্থিত হয়েছিলেন কঙ্গনা। বলিউডের এই অভিনেত্রী করনকে সেখানে ‘মিডিয়া মাফিয়া’ হিসেবে তুলে ধরেন। শুধু তাই নয়, বলিউডে করনকে ‘স্বজনপ্রীতির ধারক-বাহক’ বলেও উল্লেখ করেন কঙ্গনা।

শো চলকালীন সময়ে চুপ করে ছিলেন করন। কারণ সেখানে তিনি হোস্ট। তাই আমন্ত্রিত অতিথির সঙ্গে কথা না বাড়িয়ে পরবর্তীতে এ বিষয়ে সংবাদসম্মেলন করেন তিনি। এবং সেখানেই বলিউডের সর্বোচ্চ পারশ্রমিক পাওয়া অভিনেত্রী কঙ্গনা উদ্দেশ্য করে বলিউড ছেড়ে যাওয়ার পরামর্শ দেন করন। 

সংবাদ সম্মেলনে করন বলেন, কঙ্গনা নিজেকে ‘নারী’ ও ‘ভুক্তভোগী’ হিসেবে ভাবতেই পছন্দ করে। হয়তো তার জীবনে ব্যথাতুর কোনো ঘটনা থাকতে পারে, বাজে অভিজ্ঞতার ভেতর দিয়ে হয়তো যেতে হয়েছে তার। কিন্তু বলিউড যদি এতো খারাপই হয়ে যায় তাহলে সেখানে না থেকে দ্রুতই তার ছেড়ে যাওয়া উচিত!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল