বৈশাখে শাকিবের প্রতিদ্বন্দ্বি যখন শাকিব!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১১, ২০১৭, ১০:০৮ পিএম

ঢাকা: কোনো দিবসকে সম্ভাব্য ব্যবসাসফল সিনেমা মুক্তি দেয়া এখন রীতি হয়ে দাঁড়িয়েছে। ঈদ, পূজার মতো বাঙালির কাছে পহেলা বৈশাখও একটি গুরুত্বপূর্ণ দিন। আর এই দিনেই সিনেমা হলে আসতে চলেছে সুপারস্টার শাকিব খানের সিনেমা। তবে একটি নয়, এদিন একই সঙ্গে দেশব্যাপী মুক্তি পেতে পারে শাকিব খানের দুটি সিনেমা!

পহেলা বৈশাখ বাঙালির সার্বজনিন উৎসব। আর এইদিনকে সামনে রেখে চাঙ্গা হচ্ছে বিনোদন বাজার। গুরুত্বপূর্ণ এইদিনকে সামনে রেখে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত দুটো সিনেমা। আর দুটো সিনেমার নায়কই শাকিব খান!

হ্যাঁ। বৈশাখ সামনে রেখে আসছে ৭ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান-পাওলি দাম অভিনীত ও হাসিবুর রেজা কল্লোল পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘সত্তা’। এর এক সপ্তাহ পর ১৪ এপ্রিল মানে বৈশাখের প্রথম দিনেই মুক্তি পেতে যাচ্ছে শাহাদাৎ হোসেন বাদলের আলোচিত সিনেমা ‘অহংকার’। এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন চিত্রনায়িকা বুবলি।

বৈশাখ সামনে রেখে শাকিবের এই দুই সিনেমা নির্মাতারাও এরইমধ্যে কাজ গুছিয়ে নিচ্ছেন। ইতিমধ্যে শাকিব খান অভিনীত ‘সত্তা’ সিনেমাটির সেন্সর সার্টিফিকেটও হাতে পেয়েছেন নির্মাতা কল্লোল। বৈশাখ সামনে রেখে ‘সত্তা’ ছবিটি মুক্তি দিতে তিনি শতভাগ নিশ্চিত। 

অন্যদিকে ‘অহংকার’ সিনেমার শ্যুটিং এখনো চললেও নির্মাতা আশা প্রকাশ করছেন, শিগগির পোস্ট প্রোডাকশনে চলে যাবেন তিনি। সব গুছিয়ে আসছে ১৪ এপ্রিল দেশব্যাপী মুক্তি দিবেন সিনেমাটি! শেষ পর্যন্ত যদি শাকিব খানের দুটো সিনেমায় মুক্তি পায়, তাহলে নির্দ্বিধায় বলা যায়, এবার বৈশাখে শাকিবের প্রতিদ্বন্দ্বি শাকিবই!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল