‘চমক’ দিতে মাঝরাতে আমিরের ঘরে শাহরুখ

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৫, ২০১৭, ০২:১০ পিএম

ঢাকা: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান। ১৪ মার্চ ৫৩ বছরে পা রাখেন বলিউডের এই মহাতারকা। এদিন তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন বলিউডের তারকা অভিনেতা অভিনেত্রীসহ সকলেই। ঘরোয়া পরিবেশের এই আয়োজনে সবার সঙ্গে আসতে না পারলেও মাঝরাতে ঠিকই ‘চমক’ নিয়ে আমিরের ঘরে হাজির বলিউড বাদশা শাহরুখ খান!

আমির, সালমান ও শাহরুখের সম্পর্ক এখন আগের যেকোনো সময়ের চেয়ে দুর্দান্ত। আগে তাদের মধ্যে প্রতিযোগিতামূলক মানসিকতা থাকলেও বর্তমানে তাদের আচরণ যথেষ্ট বন্ধুত্বপূর্ণ। এমনকি একজনের সিনেমার প্রচারণায় অন্যজনকে অংশ নিতেও দেখা যাচ্ছে হরহামেশায়! 

১৪ মার্চ মঙ্গলবার ৫৩ বছরে পা রাখলেন আমির খান। জন্মদিনে বিশাল কোনো আয়োজন না রাখলেও ঘরোয়াভাবে পালিত হয় তার জন্ম উৎসব! এদিন ছোট পরিসরে বন্ধু, বলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী ও অল্প সংখ্যক ভক্তদের নিয়ে কেক কাটেন তিনি। এবারও নিজের বাসায় জন্মদিন পালন করেন আমির।  কিন্তু সেসময় সবার সঙ্গে উপস্থিত না হতে পারলেও মাঝরাতে ঠিকই আমিরের ঘরের দরজায় কড়া নেড়ে তাকে চমকে দেন বলিউড বাদশা ও বন্ধু শাহরুখ খান!

মাঝরাতে আমিরের ঘরে শাহরুখ খানের আসার বেশকিছু স্থিরচিত্র ইন্ডিয়া টুডে প্রকাশ করেছে। মূলত মঙ্গলবার রাতে আমিরের ঘরে তাকে স্বশরীরে এসে শুভেচ্ছা জানান শাহরুখ খান।  

অন্যদিকে গেল বছরে ইতিহাস সৃষ্টি করা সিনেমা ‘দঙ্গল’-এর পর এবার একাধিক সিনেমায় নাম লেখাতে যাচ্ছেন আমির খান। বিশেষ করে, ‘থাগস অব হিন্দুস্তান’ নামের একটি সিনেমায় প্রথমবারের মতো মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে মুখিয়ে আছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল