কলকাতায় আবীরের বিপরীতে পরী ও কুসুম

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২১, ২০১৭, ০৮:১৮ পিএম

ঢাকা: কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা অরিন্দম শীল। তার পরিচালনায় আবর্ত, এবার শবর, হর হর ব্যোমকেশের মতো সিনেমাগুলো কলকাতায় বেশ প্রশংসিত হয়েছে। আর এই নির্মাতার পরিচালনায় কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা আবীর চ্যাটার্জির বিপরীতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় দুই নায়িকা!

শিগগির নতুন সিনেমার কাজ শুরু করবেন অরিন্দম। আর এই সিনেমায় নায়ক হিসেবে চূড়ান্ত করেছেন ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত তারকা অভিনেতা আবীর চ্যাটার্জিকে। আর এই সিনেমাতেই প্রথমবার অভিনয় করতে চলেছেন ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও কুসুম শিকদার। 

কলকাতার জনপ্রিয় সব দৈনিক ও অনলাইন পোর্টালে প্রকাশিত খবরে জানা যায়, সমরেশ মজুমদারের উপন্যাস ‘অনুপ্রবেশ’ অবলম্বনে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন অরিন্দম। আর এই সিনেমাতেই গুরুত্বপূর্ণ তিনটি চরিত্রে অভিনয় করবেন আবীর, পরীমনি ও কুসুম শিকদার। এছাড়া ছবিতে আরো অভিনয় করবেন রূদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, পরাণ বন্দ্যোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। 

এক বাংলাদেশিকে নিয়ে ছবির গল্প। যার নাম রবীন্দ্রনাথ। এই চরিত্রেই অভিনয় করছেন আবীর। বাংলাদেশ থেকে কলকাতায় আসার মধ্যে অনেক মেয়ের সঙ্গে তার আলাপ হয়। তাদের প্রভাব পড়ে রবীন্দ্রনাথের জীবনে। রবীন্দ্রনাথের এই জার্নি নিয়েই এগোবে ছবিটি। আসছে আগাস্টের দ্বিতীয় সপ্তাহ থেকে ছবির কাজ শুরু হবে। 

‘অনুপ্রবেশ’ নিয়ে গণমাধ্যমে নির্মাতা অরিন্দম বলেন, ভালো উপন্যাস ভালো চলচ্চিত্র তৈরি করতে পারে। অনেকদিনের ইচ্ছা ছিল ইন্দো-বাংলা প্রজেক্টে কাজ করবেন। এই কাজের জন্য অনুপ্রবেশের গল্প পারফেক্ট। ধনঞ্জয় চট্টোপাধ্যায়কে নিয়ে তিনি যে ছবিটি করছেন, তারপরই এই ছবির কাজে হাত দেবেন। ছবিতে সংগীত পরিচালনা করবেন বিক্রম ঘোষ। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল