শাকিবের নবাবী দেখতে অপেক্ষায় থাকুন...

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২১, ২০১৭, ০৮:৪৬ পিএম

ঢাকা: দেশের গণ্ডি পেরিয়ে বাংলার সুপারস্টার শাকিব খান এখন ভারতীয় চলচ্চিত্রের বাজারেও দাপট নিয়ে জায়গা করে নিচ্ছেন। গেল বছরে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’ দিয়ে সেই যাত্রা শুরু হয়েছে তার। এরপর অভিনয় করলেন ‘নবাব’ নামের একটি সিনেমায়! আর সেই ছবিটিরই প্রথম ঝলক প্রকাশ পেয়েছে ২১ মার্চ রাত ৮টায়!

২১ মার্চ রাতে শাকিব-শুভশ্রী অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘নবাব’-এর প্রথম পোস্টার প্রকাশ করলো জাজ মাল্টিমিডিয়া। পোস্টারে শুভশ্রীকে দেখা যায় নি, শুধু শাকিবকেই দেখা গেছে। একটি রিভালভার হাতে ক্ষুব্ধ ভঙ্গিতে বসে আসেন তিনি।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এস কে মুভিজের যৌথ প্রযোজনায় গেল বছরের শেষের দিকেশুরু হয় ‘নবাব’ ছবির শুটিং, যা শেষ হয়েছে গত ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। ছবিতে নামভূমিকায় থাকছেন শাকিব খান। আর তার বিপরীতে কলকাতার জনপ্রিয় শুভশ্রী। শ্যুটিং হয়েছে বাংলাদেশের কক্সবাজার থেকে একেবারে কলকাতার সৌন্দর্যমন্ডিত স্থানগুলোতেও। 

‘নবাব’ ছবিটি পরিচালনা করছেন আবদুল আজিজ ও কলকাতার জয়দেব মুখার্জি। ছবির চিত্রনাট্য লিখছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে। ছবিতে আরো দেখা যাবে মেঘলা, অমিত হাসান, শিবাশানু, রেবেকা এবং কলকাতার রজতাভ দত্তকে।

গেল বছরে যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে অভিনয় করে বাংলাদেশ ও ভারতে সমান জনপ্রিয়তা অর্জন করেন শাকিব খান। যে রূপে কেউ আগে দেখেনি শাকিবকে, শিকারিতে সেই শাকিবকে দেখে সবার চোখ ছানবড়া! যৌথ প্রযোজনা ছাড়াই ভারতীয় অনেক নির্মাতা ও প্রযোজকের চোখ এখন শাকিবের দিকে! এমনকি সম্প্রতি কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ পর্যন্ত শাকিবকে তাদের চারটি সিনেমায় চুক্তিবদ্ধ করিয়েছেন! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল