ঢাকাই সিনেমায় মুখোমুখি অঙ্কুশ-শাকিব

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩০, ২০১৭, ০৪:৩৩ পিএম

ঢাকা: কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জুলিয়েট, আশিকি, কি করে তোকে বলবো এবং জুলফিকারের মতো দর্শকনন্দিত সিনমোয় অভিনয় করে বেশ নামও কুড়িয়েছেন। যৌথ প্রযোজনার একাধিক সিনেমাতেও দেখা গেছে তাকে। আর কলকাতার এই চিত্রনায়ক এবার খোদ বাংলাদেশেই সিনেমা দখলের লড়াইয়ে মুখোমুখি দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের! 

প্রথমবার ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের মুখোমুখি হতে চলেছেন অঙ্কুশ হাজরা। তাও বাংলাদেশের সিনেমাতেই? হ্যাঁ, এমনটাই সত্যিই। আসছে ৭ এপ্রিল বাংলাদেশের সিনেমা হলে শাকিবের সামনে সিনেমা দখলের মুখোমুখি কলকাতার অঙ্কুশ হাজরা। 

সিনেমা আমদানিকারসূত্রের খবর, আসছে ৭ এপ্রিল দেশের সিনেমায় মুক্তি পেতে চলেছে অঙ্কুশ হাজরার সিনেমা ‘হরিপদ ব্যান্ডওয়ালা’। আর একইদিনে সারা দেশে মুক্তি পেতে চলেছে শাকিব খান অভিনীত বছরের আলোচিত সিনেমা ‘সত্তা’। হাসিবুর রেজা কল্লোল পরিচালিত এই সিনেমাতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম।

এরইমধ্যে অঙ্কুশ হাজরা অভিনীত ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ ছবিটি বাংলাদেশের সেন্সর বাধা টপকেছে। এই ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। মূলত আসছে ৭ এপ্রিল লড়াইটা হবে শাকিব-পাওলির জুটির সঙ্গে অঙ্কুশ-নুসরাত জুটির!

যদিও অনুমান করাই যাচ্ছে যে, ঢাকাই কিং খানের সঙ্গে নিজে বাসভূমে লড়াই করে টিকে থাকাটা প্রায় অকল্পনীয় কলকাতার অঙ্কুশের কাছে। তারপরও এখন শুধু দেখার অপেক্ষা! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল