সাকিবকে পেয়ে সেলফির সুযোগ ছাড়লেন না আরবাজ!

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৮, ২০১৭, ০৮:১০ পিএম

ঢাকা: ভারতে খান পরিবারের জনপ্রিয়তা সবারই জানা। আর তা যদি হয় সালমান খানের পরিবারের কেউ, তাহলেতো আর কথায় নেই। অথচ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সালমান খানের ছোট ভাই, প্রযোজক, নির্মাতা ও অভিনেতা আরবাজ খান-ই বাংলাদেশের অন্যতম ক্রিকেটার সাকিবকে পেয়ে সেলফির লোভ সামলাতে পারলেন না!

দেশের হয়ে সদ্য শ্রীলঙ্কার সঙ্গে তিন ফরম্যাটের তিনটি টুর্নামেন্ট শেষ করেছেন সাকিব আল হাসান। সম্প্রতি শ্রীলঙ্কা সফর শেষে বাংলাদেশের পুরো দল ফিরেছে দেশে। কিন্তু ভারতে এরইমধ্যে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) শুরু হওয়ায় কলকাতা নাইট রাইডার্স-এর হয়ে সাকিব গেলেন ভারতে। আর সেখানেই প্রথম ম্যাচে তার সঙ্গে দেখা সালমান ভ্রাতা আরবাজের। আর দেখা মাত্রই সাকিবের সঙ্গে সেলফি তোলার লোভ সংবরণ করতে পারলেন না এ বলিউড তারকা!

কলকাতা নাইট রাইডার্স তাদের প্রথম ম্যাচে ৭ এপ্রিল মুখোমুখি হয়েছিল গুজরাট লায়ন্সের। এই ম্যাচে খেলেননি সাকিব। তবে ছিলেন তিনি দলের সঙ্গেই। আর সেখানেই দেখা হয় আরবাজ খানের সঙ্গে। আরবাজ তাকে পেয়ে নাকি বেশ উচ্ছ্বসিতই ছিলেন। এমনকি সঙ্গে সঙ্গে সাকিবের সঙ্গে সেলফি তুলেন এই অভিনেতা। 

যা পরবর্তীতে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন আরবাজ। এসময় আরবাজ সাকিব আল হাসানকে বিশ্বের সেরা অলরাউন্ডার ও চ্যাম্পিয়ন বলে মন্তব্য করেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল