সবাইকে হটিয়ে ফের শাকিবের নায়িকা বুবলি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১০, ২০১৭, ০২:১৭ পিএম

ঢাকা: আগেই শোনা গিয়েছিল ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামীম আহমেদ রনী ফের শাকিব-বুবলি জুটিকে নিয়ে একটি সিনেমা করতে যাচ্ছেন। ছবির নাম ‘রংবাজ’। যদিও মাঝখানে শাকিবের নায়িকা হিসেবে এই ছবিতে অভিনয় করবেন বলে শোনা গিয়েছিল ঢাকা-কলকাতার আরো তিন নায়িকার নাম। কিন্তু শেষ পর্যন্ত সব গুঞ্জন মারিয়ে ‘রংবাজ’-এ শাকিবের নায়িকা হতে যাচ্ছেন বুবলি-ই!

বর্তমানে তুমুল ব্যস্ত আছেন দেশের একমাত্র সুপারস্টার অভিনতা শাকিব খান। ঢাকা-কলকাতার সিনেমায় অভিনয় করতে ইদানিং আর দম ফেলতে পারছেন না তিনি। সম্প্রতি কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর একটি সিনেমায় শ্যুটিংয়ে প্রায় বেশ কিছুদিন ছিলেন কলকাতায়। নাম ঠিক না হওয়া ওই সিনেমাটির শ্যুটিং এখনো শেষ না হলেও এবার শিগগির ‘বসগিরি’ খ্যাত নির্মাতার সঙ্গে আরো একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

চলতি মাসেই শুরু হচ্ছে ‘রংবাজ’ ছবির শ্যুটিং। নায়িকা নিয়ে জটিলতা থাকলেও এখন তা কেটে গেছে বলে সোনালীনিউজকে জানিয়েছেন নির্মাতা। বললেন, নির্মিতব্য ‘রংবাজ’ ছবতে শাকিবের বিপরীতে থাকছেন ‘বসগিরি’র সেই বুবলিই। 

এর আগে সম্প্রতি শোনা গিয়েছিল ‘রংবাজ’ সিনেমায় শাকিবের বিপরীতে সম্ভাব্য নায়িকা হিসেবে দেখা যেতে পারে ঢাকা-কলকাতার অন্তত আরো তিনজন নায়িকা। বুবলি ছাড়াও ‘রংবাজ’ সিনেমার মধ্য দিয়ে শাকিব খানের সঙ্গে প্রথমবার অভিনয় করতে পারেন দেশের শীর্ষস্থানীয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। এছাড়াও কলকাতার দুই নায়িকার কথাও শোনা যাচ্ছে। বুবলি বা নুসরাত ফারিয়া ছাড়াও এই ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করতে পারেন কলকাতার সায়ন্তিকা কিংবা নুসরাত জাহান! 

তবে এসব কিছুই স্রেফ সম্ভাবনা ছিল বলেই উড়িয়ে দিয়েছেন নির্মাতা। আর সবাইকে হটিয়ে চতুর্থবারের মতো শাকিবের নায়িকা হতে যাচ্ছেন বুবলি। এর আগে গেল বছরে বসগিরি ও শ্যুটার, এবং চলতি বছরে শাকিবের সঙ্গে শাহাদাৎ হোসেন লিটনের ছবি ‘অহংকার’-এ অভিনয় করেছেন বুবলি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল