এবার টিভি সিরিজে আসছে ‘আয়নাবাজি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৩, ২০১৭, ০৪:১৯ পিএম

ঢাকা: গেল বছরের সবচেয়ে সফল বাণিজ্যিক সিনেমা হিসেবে দাপিয়ে বেড়িয়েছে অমিতাভ রেজার ছবি ‘আয়নাবাজি’। ছবিটি দেশের গণ্ডি পেরিয়ে প্রশংসা কুড়োয় পুরো বিশ্বের বাংলা ভাষাভাষি মানুষের কাছে। আর এই বাণিজ্য সফল ছবিটিই আসছে টিভি সিরিজ হয়ে!

হ্যাঁ। বাংলাদেশে প্রথমবার কোনো সিনেমার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে নির্মাণ হতে যাচ্ছে টিভি সিরিজ। রোববার দুপুরে এমন ঘোষণাই দিলেন ‘আয়নাবাজি’ টিভি সিরিজ আয়োজনে জড়িত সংশ্লিষ্টরা।

সিনেমার বিষয়কে কেন্দ্র করেই তৈরি হচ্ছে ‘আয়নাবাজি অরিজিনাল সিরিজ’। এই সিরিজে ভিন্ন প্রেক্ষাপট, ঘটনা এবং চরিত্রের সঙ্গে সাতটি ভিন্ন ভিন্ন গল্প নিয়ে থাকছে সাতটি আলাদা পর্ব। যদিও প্রতিটি পর্বেই থাকছে ‘আয়নাবাজি’র আবহ এবং চিরচেনা সেই দৃষ্টিনন্দন সৌন্দর্য্য।

গল্পের উপস্থাপনা, অভিনয়শৈলী এবং ভিন্ন ধারার পরিবেশনার কারণে প্রতিটি পর্বই ‘আয়নাবাজি’ চলচ্চিত্রকে প্রতিনিধিত্ব করবে বলে প্রত্যাশা করেছেন সংশ্লিষ্টরা। আগামী ঈদ-উল-ফিতর উপলক্ষে টানা সাত দিন জিটিভি, আরটিভি এবং দীপ্ত টিভিতে  একইসঙ্গে একই সময়ে প্রদর্শিত হবে এই এক ঘন্টাব্যাপী সাতটি পূর্ণাঙ্গ পর্ব।

দেশের শীর্ষস্থানীয় ও খ্যাতনামা সাতজন পরিচালকের পাশাপাশি ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সার্বিক ও সরাসরি তত্ত্বাবধানে হবে ধারাবাহিক এই সিরিজটি। অমিতাভ রেজা চৌধুরী থাকছেন সিরিজটির ডিরেক্টরিয়াল কনসালটেন্ট হিসেবে।

পাশাপাশি সৈয়দ গাউসুল আলম শাওন সিরিজটির ক্রিয়েটিভ কনসালটেন্ট। সিরিজটির যৌথ প্রযোজনা প্রতিষ্ঠান টম ক্রিয়েশনস ও ক্যান্ডি প্রডাকসন। নতুন পরিচালকরা হচ্ছেন  কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়, আশফাক নিপূণ, সুমন আনোয়ার, গৌতম কৈরি, তানিম রহমান অংশু এবং রবিউল আলম রবি।  

উক্ত সংবাদ সম্মেলনে প্রযোজক ও নির্মাতারা ছাড়াও উপস্থিত ছিলেন জিটিভি’র ম্যানেজিং ডিরেক্টর আমান আশরাফ ফায়েজ, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, দীপ্ত টিভির সিইও উরফী আহমদ, অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর, সংগীতশিল্পী-অভিনেতা জন কবিরসহ অনেকেই।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল