বঙ্গবন্ধুর চরিত্রে প্রবাসীদের আবেগে ভাসালেন শুভ(ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৫, ২০১৭, ০৫:০৩ পিএম

ঢাকা: বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যিনি নিজেই একটি ইতিহাস। তার কাঁধে ভরসা রেখেই পরাধীনতার শৃঙ্ক্ষল থেকে মুক্তি পেয়েছে বাঙালি জাতি। তার অবদান সাঙ্গ করে গল্প কবিতা গান নাটক নির্মিত হয়েছে রাশি রাশি। এবার বিদেশের মাটিতে মঞ্চস্থ হলো তাকে নিয়ে একটি  নাটক। যেখানে তার চরিত্রে অভিনয় করে অসংখ্য প্রবাসী বাঙালি ও বিদেশিদের আবেগে ভাসিয়েছেন এই চিত্রনায়ক!

এই সময়ের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। আর এই অভিনেতাকেই এবার প্রথমবারের মতো দেখা গেল জাতির জনক বঙ্গবন্ধুর চরিত্রে। তবে সিনেমায় নয়, মঞ্চ নাটকে তাকে দেখা গেসে এই মহান নেতার চরিত্রে। 

জানা গেছে,সিডনিতে বঙ্গবন্ধু কাউন্সিলের আয়োজনে স্থানীয় এএনজেড স্টেডিয়ামে ‘আমি তোমার পিতা’ শিরোনামের নাটকটির মঞ্চায়ন করা হয়। যেখানে বঙ্গবন্ধুর চরিত্রে দেখা যায় শুভকে। নাটকটি ড়ত শনিবার অস্ট্রেলিয়ার সিডনিতে মঞ্চস্থ হয়। বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় প্রসঙ্গে আরিফিন শুভ তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, এটা আমার জন্য পরম সৌভাগ্যের ব্যাপার এত বড় একজন নেতার ভূমিকায় অভিনয় করতে পেরে। আমার জীবনের সেরা ঘটনার একটি এটি। এরআগে বিষয়টি তিনি প্রথম তার নিজস্ব ফেসবুকে জানান। এবং বঙ্গবন্ধুর অবিকল পোশাকে বেশকিছু ছবিও আপলোড করেন। 

তবে এ নাটকে শুধু বঙ্গবন্ধু নয়, বরং এ নাটকে উপস্থিত ছিলেন কিউবার ফিদ্রেল কাস্ত্রো, ভারতের মহাত্মা গান্ধী ও আমেরিকার আব্রাহাম লিংকনের মতো বাস্তব চরিত্ররাও। যাদের কথোপকথনের ভেতরে বঙ্গবন্ধু ও বাংলাদেশের মুক্তিযুদ্ধ তুলে ধরা হয়।

বঙ্গবন্ধুর চরিত্রে প্রবাসীদের আবেগে ভাসালেন শুভ:


সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

সোনালীনিউজ/ঢাকা/