হার্ট অ্যাটাকে বলিউড অভিনেত্রী রিমা লাগুর মৃত্যু

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১৮, ২০১৭, ০১:২৮ পিএম

ঢাকা: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের একজন রিমা লাগু। মারাঠি ভাষার হলেও তিনি বলিউডেই নিজের জাত চিনিয়েছিলেন। সঞ্জয়, শাহরুখ, সালমান ও অক্ষয়ের মতো তারকা অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন অসংখ্য। মারাঠি ও হিন্দি ভাষার দাপুটে এই অভিনেত্রী হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন!

হ্যাঁ। সুস্থই ছিলেন ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত অভিনেত্রী রিমা লাগু। কিন্তু বৃহস্পতি রাতে হঠাৎই বুকে ব্যথা অনুভব করলে দ্রুত মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে নেয়া হয়। আর সেখানেই মৃত্যু হয় তার।  

১৯৫৮ সালে নয়ন ভাদভাদে নাম নিয়ে জন্মগ্রহণ করেন রিমা লাগু। তার মা একজন অভিনেত্রী মন্দাকিনী ভদাবদে নামে ছিলেন, যিনি মারাঠি মঞ্চে নাটক লিকুরে উদান্দ জাহালে এর জন্য সুপরিচিত ছিলেন। 

১৯৭০ দশকের অথবা ১৯৮০ এর দশকের মধ্যে, তিনি হিন্দি ও মারাঠি ছবিতে অভিনয় শুরু করেন। মারাঠি অভিনেতা বিবেক লাগুকে বিয়ে করেন রিমা। বিয়ের পর তিনি তার নাম বদলে রিমা লাগু রাখেন। এই দম্পতি কয়েক বছর পরে আলাদা হয়ে যান। তাদের ম্রুসময়ি নামে একটি মেয়ে রয়েছে যিনি মঞ্চ এবং চলচ্চিত্র অভিনয় করে থাকেন। 

কুচ কুচ হোতা হ্যায় ছাড়াও রিমা লাগু অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ম্যায়নে পেয়ার কিয়া, হাম আপকে হ্যায় কউন, হাম সাথ-সাথ হ্যায় ইত্যাদি।  চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি পর্দাতেও সমান জনপ্রিয় রীমা লাগু।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল