প্রভাসের পাত্রী খুঁজতে অনলাইনে বিজ্ঞাপন!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২১, ২০১৭, ০২:৫৪ পিএম

ঢাকা: ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে রেকর্ডধারি সিনেমার নাম ‘বাহুবলী’। বক্স অফিসে অতীতের সমস্ত রেকর্ড ধুমরে মুচড়ে দিয়েছে ছবিটি। অথচ পর্দার এই বাহুবলীর জন্য যুঁতসই পাত্রী খুঁজে পাচ্ছেন না কাছের মানুষেরা! তাই বলে, অনলাইনে বিজ্ঞাপন দিবেন! আর এমন রসবোদসম্পন্ন কাজটি কে করেছে জানেন?

অমরেন্দ্র বাহুবলীর চরিত্রে অসাধারণ অভিনয় করে সবার চোখ এখন দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাসের দিকে। বলিউডেও এখন তাকে নিয়ে কাড়াকাড়ি। অথচ এই বেচেরা নাকি পাত্রী খুঁজে পাচ্ছেন না বিয়ে করতে! আর তাই, তার প্রতি সহানুভূতিশীল হয়ে বহু আগেই অনলাইনে বিজ্ঞাপন দিয়েছিলেন ‘বাহুবলী’র বল্লাল দেব চরিত্রে বিধ্বংসী অভিনয় করা রানা দাগ্গুবতি!

হ্যাঁ। গেল বছরে বন্ধু ও সহঅভিনেতা প্রভাসের পাত্রী খুঁজতে টুইটারে একটি বিজ্ঞাপন দিয়েছিলেন রানা দাগ্গুবতি। আর এমন ঘটনা জানাজানি হলো সম্প্রতি। এমনকি রানার দেয়া টুইটটি বহুদিন পরে এসে ভাইরালও হচ্ছে! সত্যি কি টুইট করেছিলেন রান। করে থাকলে টুইটে কি লিখেছিলেন তিনি। জানতে চান?

মূলত মজা করেই প্রভাসের জন্য টুইটারে একটি বিজ্ঞাপন দেন রানা।  সেখানে প্রভাসের পাত্রী হতে হলে কী যোগ্যতা লাগবে তারও একটা ফিরিস্তি দেন তিনি। জানিয়েছিলেন, ৩৬ বছরের যোদ্ধা, মিলিটারি যুবকের জন্য উপযুক্ত পাত্রী প্রয়োজন! পাত্রীর কী কী যোগ্যতা থাকা আবশ্যক?  
প্রথম শর্ত : পাত্রীকে আকর্ষনীয় হতে হবে। পাহাড়, জঙ্গলে মানিয়ে নেওয়ার ক্ষমতা থাকা বাঞ্চনীয়। 
দ্বিতীয় শর্ত : তরবারি চালানো ও ধনুর্বিদ্যা জানা আবশ্যক। 
তৃতীয় শর্ত : শাশুড়িকে সম্মান করতে হবে। তিনি এখন বন্দি অবস্থায় রয়েছেন।     
চতুর্থ শর্ত : পাত্রীকে হতে হবে ঘরোয়া। সেইসঙ্গে জানা চায় বাড়ির কাজ। যুদ্ধের নতুন নতুন কৌশল সম্পর্কে ওয়াকিবহাল থাকা  দরকার।  

প্রশ্ন উঠছে, গত বছরে রানা দাগ্গুবতির এমন বিজ্ঞাপন দেয়ার পরই কি তাহলে সদ্য মুক্তি পাওয়া ‘বাহুবলী-২’-এর পর প্রভাসের জন্য ৬ হাজার পাত্রী তাকে বিয়ের প্রস্তাব করেছে! 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল