ঈদেও আসছে না শাকিব-বুবলির ‘অহংকার’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৭, ২০১৭, ০৪:৪৯ পিএম

ঢাকা: কথা ছিলো পহেলা বৈশাখেই দেশের সিনেমা হলে মুক্তি পাবে শাকিব-বুবলি জুটির তৃতীয় সিনেমা ‘অহংকার’। শাহাদাৎ হোসেন লিটনের পরিচালনায় ছবিটি সেসময় মুক্তির চূড়ান্ত প্রস্তুতিও নিয়েছিলো। কিন্তু হঠাৎ করেই শোনা যায়, মুক্তি পাচ্ছে না অহংকার। সেসময় নির্মাতা ছবিটির পোস্ট প্রোডাকশন সম্পন্ন হয়নি বলে জানিয়েছিলেন। 

তবে এবার ছবির সব কাজ সম্পূর্ণ হয়েছে বলে সোনালীনিউজকে নিশ্চিত করেছেন ছবির নির্মাতা। আর শিগগির ছবিটি যাচ্ছে সেন্সরবোর্ডে। ছাড়পত্র পেলেই ছবিটির মুক্তির বিষয়টি খুব শিগগির নিশ্চিত করবেন বলেও আশা প্রকাশ করেন শাহাদাৎ হোসেন লিটন।    

শোনা যাচ্ছে শাকিব-বুবলির অহংকার সিনেমাটিও আসছে ঈদে মুক্তি পেতে পারে। এমন খবরের ভিত্তি কতোটুকু জানতে চাইলে নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন সোনালীনিউজকে বলেন, না। ‘অহংকার’ এই ঈদে মুক্তি পাচ্ছে না।  ছবিটি আগামি কালকে(রোববার) কেবল সেন্সরে যাচ্ছে। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই তবে আমরা পরবর্তীতে মুক্তির বিষয়টি নিয়ে ভাববো।

ছবিটিতো গেল পহেলা বৈশাখেই মুক্তির কথা ছিলো, তাহলে এখন এতো দেরি হচ্ছে কেনো। এমন প্রশ্ন করতেই নির্মাতা আরো বলেন, আসলে নিজেরা আগে প্রস্তুত হচ্ছি। বুঝতে পেরেছি যে, তাড়াহুড়ো করলে অনেক অনেক কম্প্রোমাইজ করা লাগে। কিন্তু আমি এই ছবিটি নিয়ে কোনো কম্প্রোমাইজ করতে চাইছিলাম না। কারণ এই ছবির ব্যাকগ্রাউন্ড স্কোর করতেই আমাদের দুই মাস লেগেছে। ব্যাকগ্রাউন্ডসহ পোস্ট প্রোডাকশন ইন্ডিয়া থেকে করিয়েছি বেশীর ভাগ। কালার কারেকশন করেছে ইন্ডিয়ান স্পেশালিস্ট। সম্প্রতি ছবির সব কাজ শেষ হয়েছে। 

এখনতো সেন্সরে দিচ্ছেন। যদি আগামি সাত দিনের মধ্যেই ছাড়পত্র পেয়ে যান, তাহলে কি আসছে ঈদে ছবিটি মুক্তি দিতে চাইবেন কিনা, এমন প্রশ্ন করলে অহংকার ছবির নির্মাতা বলেন, এই ঈদে যে মুক্তি পাচ্ছে না এটা একরকম নিশ্চিত। আর কবে ছবিটি মুক্তি পাচ্ছে সেটা ডিপেন্ড করবে আমার প্রযোজকের উপর। উনি এই লাইনে অনেক বিজ্ঞ একজন মানুষ। আমার বহু আগে থেকে সিনেমার লাইনে আছেন। তিনি তার সুবিধাজনক সময়ে নিশ্চয় ছবিটি মুক্তি দিতে চাইবেন।

শাকিব-বুবলি অভিনীত ‘অহংকার’ ছবিটি তাদের তৃতীয় সিনেমা। এর আগে গেল বছরে শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’র মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে দেখা যায় তাদের। প্রায় একই সময়ে ‘শ্যুটার’ নামের একটি ছবিতে দ্বিতীয়বারের মতো দেখা যায় শাকিব-বুবলিকে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল