এবার চাটনির বিজ্ঞাপনে পরীমনি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১১, ২০১৭, ১১:৫৮ এএম

ঢাকা: এরআগেও বহু বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বিশেষ করে স্যান্ডেলিনা সাবানের বিজ্ঞাপচিত্রের মডেল হয়ে এর আগে দ্যুতি ছড়িয়েছেন এই নায়িকা। আর এবার প্রথমবার মডেল হলেন চাটনি বিজ্ঞাপনের। 

প্রাণ চাটনির বিজ্ঞাপনের মডেল হয়েছেন পরীমনি। ৪০ সেকেন্ডের বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে প্রাণ প্রোডাকশন হাউসের ব্যানারে। এটি পরিচালনা করেছেন নাফিজ রেজা। জুলাইয়ের মাঝামাঝিতে বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার হবে। এ সম্পর্কে নির্মাতা নাফিজ রেজা জানান, বিজ্ঞাপনটি নির্মাণের জন্য সিলেটের জনপ্রিয় সব লোকেশন বেছে নিয়েছেন তিনি। সম্প্রতি সিলেটের রাতারগুল সোয়াম্প ফরেস্ট ও জৈন্তাপুরে এর শুটিং হয়েছে।

বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়া প্রসঙ্গে চিত্রনায়িকা পরীমনি বলেন, প্রোডাক্ট ও বিজ্ঞাপনের স্ক্রিপ্টটি ভালো লাগায় প্রাণ চাটনির বিজ্ঞাপনটিতে কাজ করেছি। আশা করছি, দর্শকদের কাছেও এটি ভালো লাগবে। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতেও আমার ভালো লাগে।

বর্তমানে ছবির কাজে তুমুল ব্যস্ত আছেন পরীমনি। এখন পুরোদমে কাজ চলছে ‘বাহাদুরী’ নামের একটি ছবির। যে ছবিতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়ক জায়েদ খানকে। এছাড়াও চলতি বছরে মুক্তির প্রতীক্ষায় আছে মালেক আফসারির ছবি ‘অন্তর জ্বালা’। এই ছবিতেও পরীর বিপরীতে দেখা যাবে জায়েদকে। আর গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় এবছরের অন্যতম আলোচিত ছবি ‘স্বপ্নজাল’তো রয়েছেই!

সোনালীনিউজ/ঢাকা