মঞ্চ মাতাতে ঢাকা আসছেন সুনিধি চৌহান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১১, ২০১৭, ০৯:০১ পিএম

ঢাকা: ‘লাভ ইন ঢাকা’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুনিধি চৌহান। আগামী ২৭ জুলাই তিনি বসুন্ধরা কনভেনশন সেন্টারে মঞ্চ মাতাবেন। বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের পাশাপাশি মুম্বাইয়ের মডেল পূজা ও ইউক্রেনের নৃত্য শিল্পীদের একটি দল এ কনসার্টে অংশ নেবেন।  রোববার (১১ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য তুলে ধরে আয়োজক প্রতিষ্ঠান দি গ্র্যান্ড মাস্টার ইভেন্টস লিমিটেড।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রতিষ্ঠানটির উপদেষ্টা চলচ্চিত্র পরিচালক মারুফ আহমেদ খান রিজভী। তিনি জানান, সুনিধি চৌহান ছাড়াও ‘লাভ ইন ঢাকা’ কনসার্টে অংশ নেবেন দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী তাহসান, মেহেরীন ও কর্নিয়া এবং মুম্বাইয়ের মডেল পূজা ও ইউক্রেনের নৃত্য শিল্পীদের একটি দল। তাদের অংশগ্রহণে এই মনোজ্ঞ কনসার্ট ২৭ জুলাই বিকাল সাড়ে ৫টায় শুরু হয়ে চলবে রাত ১১টা পর্যন্ত।

আয়োজকরা জানান, লাভ ইন ঢাকা শিরোনামের এ অনুষ্ঠানটির যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানের জন্য চার প্রকারের আসন বিন্যাস করা হয়েছে প্ল্যাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার; যার প্রবেশমূল্য যথাক্রমে সাত হাজার, পাঁচ হাজার, চার হাজার ও তিন হাজার টাকা। সর্বোমোট দর্শনার্থীর সংখ্যা তিন হাজার। অনুষ্ঠানের আয়ের একটি অংশ শিশুদের কল্যাণে ঢাকার শ্যামলীস্থ অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনে প্রদান করা হবে বলে জানানো হয়।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বিএম রইস উদ্দিন, চেয়ারম্যান খন্দকার আব্দুল্লাহ আল মামুন, প্রকৌশলী রফিকুল ইসলাম ও বকুল হোসেন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেএ