কলকাতায় শাকিবের জনপ্রিয়তায় মুগ্ধ শাবানা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২২, ২০১৭, ০৬:০২ পিএম

ঢাকা: এক সময়ে দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন শাবানা। তার জনপ্রিয়তা শুধু বাংলাদেশের সিনেমা অঙ্গনেই ছিলো, এমনটা নয়। বরং পাশের দেশ ভারতেও ছড়িয়ে গিয়েছিলো। যার ফলে সেসময় একাধিক ভারতীয় বাংলা ও হিন্দি ভাষার ছবিতেও অভিনয় করেন তিনি। দীর্ঘদিন ধরে অভিনয়ে নেই। বাস করছেন দেশের বাইরে। দেশের সিনেমা অঙ্গন থেকে দূরে সরে গেলেও বিদেশে বসেই নিয়মিত খোঁজ খবর রাখছেন। আর সাম্প্রতিককালে বাংলা সিনেমায় ঘটে যাওয়া বিষয়গুলোর মধ্যে নাকি তাকে বেশী মুগ্ধ করেছে ভারতে দেশের তারকা অভিনেতা শাকিব খানের জনপ্রিয়তা!

হ্যাঁ। ভারতীয় বাংলা সিনেমার ইন্ডাস্ট্রিতে এখন ভালোই জনপ্রিয় হয়ে উঠেছেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা শাকিব খান। গেল বছরে ‘শিকারি’ ছবিটি করার পর রাতারাতি সেখানে জনপ্রিয় হয়ে উঠেন শাকিব। এরপর সেখানকার শীর্ষস্থানীয় বেশকিছু প্রযোজনা সংস্থার ছবিতেও অভিনয়ের প্রস্তাব পান তিনি। এমনকি এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমার কাজও শেষ করেছেন শাকিব। আর কলকাতায় শাকিবের এমন কদরে রীতিমত উচ্ছ্বসিত বাংলার এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবান। যিনি এখন বাস করছেন সুদূর যুক্তরাষ্ট্রে। 

স্বামী ওয়াহিদ সাদিককে নিয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে প্রবাসজীবন কাটাচ্ছেন তিনি। সম্প্রতি বাংলাদেশে এসেছেন শাবানা। তবে বাংলাদেশে আসলেও মিডিয়ার সামনে দেখা যায়নি তাকে। তিনি নিজেও এখন আর আসতে নাকি স্বাচ্ছন্দবোধ করছেন না। তবে সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় একটি দৈনিকে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। যেখানে উঠে আসে প্রবাস তার জীবনের কথা। আর কথা প্রসঙ্গেই তিনি জানালেন, বিদেশে বাস করেও বর্তমান বাংলা চলচ্চিত্র সম্পর্কে তার পর্যবেক্ষণের কথা। 

বর্তমান বাংলা চলচ্চিত্রের খোঁজ খবর রাখেন কিনা জানতে চাইলে শাবানা বলেন, শাকিব খানের সিনেমা টেলিভিশনে দেখেছি। কয়েক বছর ধরে তার নাম শুনছি, অপু বিশ্বাসের কথাও শুনেছি। শুনলাম শাকিব নাকি এখন ভারতেও বেশ জনপ্রিয়। আমাদের দেশের শিল্পী ওই দেশে জনপ্রিয়, এটা শুনে খুব ভালো লেগেছে। এ ছাড়া পত্রিকার মাধ্যমে মাহী ও পরীমনির কথাও জেনেছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল