এবার দীপিকার গোপন অভিসার ফাঁস! (ভিডিও)

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১১, ২০১৭, ০৩:৫৬ এএম

ঢাকা: এবার ফাঁস হলো বলিউড অভিনেত্রী দীপিকার গোপন অভিসারের খবর! এ অভিসারের খবর এমন একজনের সঙ্গে ফাঁস হয়েছে যা শুনে প্রেমিক রণবীর সিংও চটে যেতে পারেন।  

জানা গেছে, বিশ্ব নন্দিত টেনিস তারকা নোভাক জোকোভিচের সঙ্গে গোপন সম্পর্ক রয়েছে দীপিকার। গতকাল রাত থেকে এমন একটি খবর প্রচার হয়েছে বলিউড পাড়ায়। দু’একটি ভারতীয় শীর্ষ সংবাদমাধ্যমও বিষয়টি ফলাও করে প্রচারও করছে।  

বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। কারণ সম্প্রতি নোভাকের সাবেক প্রেমিকা ও পপস্টার নাতাশা বেকভেলিক একটি সাক্ষাৎকারে দীপিকা-নোভাকের গোপন সম্পর্কের বিষয়টি প্রকাশ করেন। তিনি বলেন, দীপিকার সঙ্গে ডেটিং করে বেশ আনন্দে আছেন নোভাক।  

তিনি আরো জানান, গত বছরের মার্চ থেকে তাদের সম্পর্ক চলে আসছে। লস অ্যাঞ্জেলেসের একটি রেস্টুরেন্টেও তাদের খোলামেলা ডেটিং করতে দেখা গেছে। সুতরাং আমি আর এই বিষয়ে কোনো কথা বলতে চাই না।

হঠাৎ করেই টেনিস তারকা নোভাকের সঙ্গে দীপিকার গোপন অভিসারের বিষয়টি ফাঁস করলেন নাতাশা। যদিও এর আগে বেশ কয়েকবারই নোভাকের সঙ্গে দেখা গেছে দীপিকাকে। এমনকি তার খেলার সময়ও একাধিকবার দীপিকাকে হাজির হতে দেখা গেছে। তবে অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার প্রেমের বিষয়টিও সবারই জানা। এই নিয়ে কম মাতামাতি হয়নি। এবার দেখার পালা এ বিষয়ে কি বলেন রণবীর-দীপিকা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর