জয়ার অভিনয় দেখে ‘বাকরুদ্ধ’ বিদ্যা বালান!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৩, ২০১৭, ০৪:৪৩ পিএম

ঢাকা: বলিউডের অন্যতম চরিত্রাভিনেত্রী বিদ্যা বালান। ভারতীয় ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। আর ‘ডার্টি পিকচার’ খ্যাত এই তারকা অভিনেত্রীর প্রশংসায় মুগ্ধ গোটা ভারতীয় সিনে দর্শক। অথচ এই অভিনেত্রী এবার বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ!

হ্যাঁ। সম্প্রতি কলকাতার পরিচালক ইন্দ্রনীল রায় চৌধুরীর নির্মাণে আলোচিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালোবাসার শহরে’তে অভিনয় করেছেন জয়া আহসান। আর এই ছবিটি মুম্বাইয়ে নিজের ফ্লাটে বসে দেখেছেন বিদ্যা বালান। আর এই ছবি দেখার পর নাকি জয়া আহসানের অভিনয়ের গুনমুগ্ধ ভক্ত বনে গেছেন বলিউডের এই অভিনেত্রী!

সম্প্রতি কলকাতার একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দেন বিদ্যা বালান। আর সেখানে তিনি সদ্য দেখা জয়া আহসান অভিনীত ‘ভালোবাসার শহরে’ দেখার কথা জানান। আর এই ছবি প্রসঙ্গেই তিনি জয়া আহসানের অভিনয়ের প্রশংসা করেন। সেখানে তিনি জানান, জয়া আহসান অভিনীত ‘ভালোবাসার শহরে’ দেখার পর কিছুক্ষণ বাকরুদ্ধ হয়ে ছিলেন তিনি। চুপ করে বসেছিলাম। ভেতরে-ভেতরে চলছিল একটা তীব্র অস্থিরতা। 

জয়ার অভিনয় সম্পর্কে বিদ্যা আরো বলেন, এরআগে ‘রাজকাহিনী’ ছবিতে জয়ার অভিনয় আমি দেখেছি। ওর মতো শক্তিশালী অভিনেত্রী আমি খুব কমই দেখেছি। জয়ার জন্য আমার পক্ষ থেকে অনেক হাততালি পাওনা রইল।

অন্যদিকে বলিউডের প্রথম শ্রেণির তারকা অভিনেত্রী বিদ্যা বালানের মুখ থেকে নিজের অভিনয়ের প্রশংসা শুনে পা মাটিতেই রাখছেন জয়া আহসান। গণমাধ্যমে ‘জয়ার প্রশংসায় বিদ্যা’ এমন খবর নাকি তিনি বেশ উপভোগ করছেন। সঙ্গে সঙ্গে এও বলছেন যে, এতো বড়ো অভিনেত্রীর মুখ থেকে এমন প্রশংসা তার ভবিষ্যতের জন্য বেশ অনুপ্রেরণার! 

সোনালীনিউজ/ঢাকা