শাকিব-মিশার বিরোধে বন্ধ ‘অগ্নিপথ’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৭, ২০১৭, ০২:২৩ পিএম

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রে যৌথ প্রযোজনা সংক্রান্ত বিরোধের জেরে অস্থিতিশীল অবস্থা বিরাজ করছে। একদিকে ইন্ডাস্ট্রির বেশিরভাগ লোক অন্যদিকে শুধু শাকিব খান! একাই লড়ছেন পুরো ইন্ডাস্ট্রির বিরুদ্ধে।

গেল এপ্রিল থেকেই শুরু হওয়া একের পর এক ঘটনার মধ্য দিয়ে ক্রমশ অচল অবস্থার দিকে ঝুঁকছে বাংলাদেশ চলচ্চিত্রের ‘আঁতুরঘর’ খ্যাত এফডিসি। শুধু তাই নয়, এর ফলে নেতিবাচক প্রভাব পড়ছে চলচ্চিত্র নির্মাণের উপরও। এই অচলাবস্থার প্রভাবে অনেক সিনেমার শুটিংও বন্ধ হয়ে আছে।

এমনই একটি নির্মাণ বন্ধ হওয়া চলচ্চিত্রের নাম ‘অপারেশন অগ্নিপথ’। আশিকুর রহমান পরিচালিত এ সিনেমার চল্লিশ ভাগ শেষ হয়ে আছে। কিন্তু ছবিটির বাকি কাজ শেষ করতে পারছেন না নির্মাতা, শুধু শাকিব-মিশার মানসিক বিরোধের কারণে। 

গেল শিল্পী সমিতির নির্বাচন নিয়ে মিশা সওদাগর ও সুপারস্টার শাকিব খানের মধ্যে বেশ দূরত্ব তৈরি হয়েছে। শাকিব ও মিশার মধ্যে স্নায়ুযুদ্ধ চলমান। নায়ক ও ভিলেনের এই ঠান্ডা যুদ্ধের শিকার ‘অপারেশন অগ্নিপথ’-এর নির্মাতা আশিকুর।  

নির্মাতার ভাষ্য, তারা সময় দিতে পারছেন না বলেই ‘অপারেশন অগ্নিপথ’ এখন কিছুটা অনিশ্চয়তার পথে। এমনকি এই ছবিটি নিয়ে যেসব দর্শক আশাবাদী হয়ে উঠেছিলেন, তাদের এখন তাকিয়ে থাকতে হবে কবে শাকিব-মিশার শীতল সম্পর্কের দিকে!

‘কিস্তিমাত’, ‘গ্যাংস্টার’, এবং সর্বশেষ ‘মুসাফির’ নির্মাণ করে ঢাকাই চলচ্চিত্রে নতুন ধারার সিনেমার জন্ম দেন আশিকুর রহমান। তুলনামূলক কম বাজেটের মধ্যেও বলিউড স্টাইলে করা সিনেমাগুলো বেশ পছন্দও করে দর্শকরা। 

জনপ্রিয় ধারার এই সিনেমা নির্মাতার ছবিতে প্রথমবার অভিনয় করছেন সুপারস্টার শাকিব খান। ইতিমধ্যে ছবির টিজারে পুরোপুরি ভিন্নলুকে দেখা মিলেছে শাকিবকে। দৃশ্যায়নেও মিলেছে বৈচিত্র্যের ছাপ! এ যাবৎ ছবির পুরো শ্যুটিং হয়েছে অস্ট্রেলিয়ায়। ছবিতে গোয়েন্দা চরিত্রে দেখা যাবে শাকিবকে। তার বিপরীতে থাকছেন শিবা আলী খান।

এরই মধ্যে ছবির টিজার দিয়েই মন জয় করেছে লাখো দর্শকের মন। ‘অগ্নিপথ’ ছবিটি নিয়ে শাকিব ভক্ততো বটেই, তুমুল আগ্রহ তৈরি হয়ে আছে বাংলার সব সিনেমাপ্রেমীদের। 

চলতি বছরের শুরুতে যখন ইউটিউবে ছবিটির টিজার রিলিজ পেয়েছিল, তখন থেকে ‘অগ্নিপথ’ নিয়ে বাড়তি আগ্রহ দেখা গেছে সিনেমাপ্রেমীদের মধ্যে।

সোনালীনিউজ/জেডআরসি