এবার মিউজিক ভিডিওতে পপি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৮, ২০১৭, ১২:৫৯ পিএম

ঢাকা: ঢালিউডের সফল অভিনেত্রী তিনি। নান্দনিক অভিনয়ের স্বীকৃতি স্বরূপ একাধিকবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। জনপ্রিয় এই অভিনেত্রী এবার মিউজিক ভিডিওতে অভিনয় করছেন।চলচ্চিত্রে দীর্ঘ বিরতি চলছে পপির। কিন্তু এবার প্রথমবারের মতো কোনো গানের মডেল হলেন সাদিকা পারভীন পপি।

'সাদা আর লাল' শিরোনামের এই গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল এবং গানটিকে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। গানটি গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশিত হবে। ভিডিওটির পরিচালনা করছেন নির্মাতা হাসান তৌফিক অংকুর। সম্প্রতি বিএফডিসিতে ভিডিওটির চিত্রধারণ করা হয়েছে।

হঠাৎ মডেল হওয়ার বিষয়টি জানিয়ে পপি বলেন, ‘গানের মডেল হওয়ার জন্য প্রস্তাব পেয়েছি অনেক, কিন্তু করিনি। এবার এমন কয়েকজন মানুষ কাজটি করার অনুরোধ করলেন যে তাঁদের ফেরাতে পারলাম না। তবে সুবিধা হয়েছে, গানের মধ্যে মডেল হিসেবে চলচ্চিত্রের পপিকেই দেখানো হবে।’

আসিফ আকবরের এই গানের ভিডিওটি নির্মাণ করছেন হাসান তৌফিক। তিনি বলেন, ‘গানের গল্পে একজন চলচ্চিত্রের নায়িকার ডিমান্ড ছিল। সেই হিসেবেই পপি এতে মানিয়ে যান।’ পরিচালক জানান, শিগগিরই গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে উঠবে ভিডিওটি।

সর্বশেষ ‘পৌষ মাসের পিরিত’ ছবিতে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেন নারগিস আক্তার। সেটাও গত বছর মুক্তি পায়। এবার তার অভিনীত ‘সোনাবন্ধু’ নামে নতুন আরেকটি ছবি মুক্তি পেতে যাচ্ছে।ছবিটি পরিচালনা করেছেন জাহাঙ্গীর আলম সুমন। শিগগিরই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সোনালীনিউজ/বিএইচ