সালমান হত্যা: রুবির ভিডিও আমলে নিয়েছে পিবিআই

  • বিনোদন ডেস্ক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ৯, ২০১৭, ০৯:৩০ পিএম

ঢাকা: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সালমান শাহ হত্যা মামলা পুনরায় তদন্ত করবে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। সালমান শাহকে হত্যা করা হয়েছে, এ দাবি করে এক প্রবাসী নারীর ভিডিও প্রকাশের পর পুলিশ এ সিদ্ধান্ত নিয়েছে।

পিবিআইর বিশেষ পুলিশ সুপার (মেট্রো) আবুল কালাম আজাদ বলেন, আগে আমাদের কাছে তেমন কোনো সূত্র ছিল না। কিন্তু ওই নারী দেশে নেই। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। একই সঙ্গে ভিডিওটি সংগ্রহ করা হয়েছে।

আবুল কালাম আজাদ বলেন, সালমান শাহ হত্যা মামলায় কয়েক পর্যায়ে তদন্ত হয়েছে। অনেক আলামত নষ্ট হয়েছে। এ কারণে আমাদের তদন্ত কার্যক্রম চালিয়ে নিতে বেগ পেতে হচ্ছে। তবে এ ভিডিওতে কিছুটা হলেও সংঘট ঘুচবে। অপেক্ষা করুন, সময়ই সব বলে দেবে।

পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার গণমাধ্যমকে বলেন, তদন্তের অংশ হিসেবে আমরা সালমান শাহ্’র বিউটিশিয়ান সুলতানা রুবিকে খুঁজছি। তাকে খুঁজতে সিলেটেও অভিযান চালানো হয়। গতকাল সুলতানা রুবির নামে যে ভিডিওটি দেখা গিয়েছে সেটি আমাদের তালিকায় থাকা রুবি কি না, আমরা সেটি যাচাইয়ের চেষ্টা করছি।

তিনি আরও বলেন, আমরা আইনের চোখে ভিডিওটির বৈধ্যতা খুঁজছি। ভিডিওটি সাক্ষ্য হিসেবে নেয়া যায় কি না- বিষয়টি আমরা আদালতে উপস্থাপন করব। আদালত যে নির্দেশনা দেবে, ওই নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী তদন্ত কার্যক্রম এগিয়ে নেব।

আদালত যদি অনুমতি দেয় তাহলে ঘটনার প্রেক্ষাপটের সঙ্গে ভিডিওতে দেয়া ম্যাসেজগুলো ইঞ্চি ইঞ্চি মেলানোর চেষ্টা করব। এরপর সর্বোচ্চ নিরাপত্তায় রুবিকে দেশে ফিরিয়ে এনে তার সাক্ষ্য নেয়ার ব্যবস্থা করব।

প্রসঙ্গত, সোমবার ওই ভিডিও বার্তা প্রকাশ করেন সুলতানা রুবি। পরে বুধবার অরও দুটি ভিডিও বার্তা প্রকাশ করেন তিনি। 

বুধবার প্রকাশিত একটি ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/জেএ