আসছে ‘রাইয়ান’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১০, ২০১৭, ০৩:২৪ পিএম

ঢাকা: চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা, প্রযোজক-চলচ্চিত্র নির্মাতা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা। তার একমাত্র পুত্র মাশরুর পারভেজ ওরফে ইউল রাইয়ান।

নিজ নামেই সিনেমা নির্মাণ করলেন সোহেল রানাপুত্র। ছবির নাম ‘রাইয়ান’। এই ছবিতে রাইয়ান নামভূমিকায় অভিনয়ও করেছেন। সিনেমাটি ১১ আগস্ট সারাদেশে মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করেছেন মাসুদ পারভেজ। ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সোহেল রানাকে।

পুত্রের পরিচালনায় অভিনয় প্রসঙ্গে সোহেল রানা বলেন, আমাকে পুরো ছবির গল্প বলেনি। আমার অংশের স্ক্রিপ্ট দিয়েছে, আমি অভিনয় করেছি। এখনও পযন্ত পুরো ছবিটি আমি দেখিনি।

তিনি আরো বলেন, ‘রাইয়ান’ ছবির পোস্টার দেখে আমি মুগ্ধ। সিনেমার পোস্টার এভাবে করা যায় ভাবতেই পারিনি। আশা করছি, ছবিটি দেখে দর্শকদের অনেক ভালো লাগবে।

ছবির নির্মাতা ও অভিনেতা রাইয়ান বলেন, সিনেমা শিল্পের একজন সংগ্রামী গল্প লেখকের যাপিত জীবন ও কর্মজীবনের প্রতিটি পদক্ষেপের নানা প্রতিবন্ধকতা তুলে ধরা হয়েছে। সেই প্রতিবন্ধকতা অতিক্রম করার জন্য সে সংগ্রাম সেই ঘটনাগুলো উপজীব্য করে নির্মিত হয়েছে এই সিনেমাটি।

এ সিনেমার গল্পে উপভোগ করার মতো বিষয় রয়েছে। দর্শক সিনেমাটি দেখে বহুদিন পর বাংলা সিনেমার গল্পে নতুনত্বের ছোঁয়া খুঁজে পাবেন বলেও জানিয়েছেন নির্মাতা। সোহেল রানা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, ফারুক আহমেদসহ অনেকে।

সোনালীনিউজ/বিএইচ