সালমানকে বালিশ চাপায় হত্যা! (ভিডিও)

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১০, ২০১৭, ০৩:৪৬ পিএম

ঢাকা: সালমান শাহকে বালিচাপায় হত্যা করা হয়েছিল বলে দাবি করেছেন মা নীলা চৌধুরী। বর্তমানে নীলা চৌধুরী যুক্তরাজ্যের ম্যানচেস্টারে আছেন। রুবি সুলতানার ভিডিওটি দেখার পর তিনি সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে দেশের গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলেছেন।

সরকারের প্রতি তার দাবি, যেন রুবি সুলতানার ভিডিওকে গুরুত্ব দিয়ে সালমান শাহ্’র খুনীদের বিচারের আওতায় আনা হয়। আর এই বিষয়টি এবার তিনি যুক্তরাজ্যে বসেই একটি সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে সরকারের প্রতি আহ্বান জানান।

নীলা চৌধুরী এক সংবাদ সম্মেলনে বলেন, সালমানের মৃত্যুর সময় পোস্টমর্টেমের যে রিপোর্ট ছিল, সেটা সাজানো ছিল। সেটা সত্য ছিল না। একটি পক্ষ শুরু থেকে ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালানোর চেষ্টা করেছে। প্রভাব দেখিয়ে সবকিছু ধামাচাপা দেয়ার চেষ্টা করেছে।

এরপর তিনি তার ছেলে সালমানকে ইনজেকশান ও বালিশ চাপা দিয়ে খুন করা হয়েছে বলেও অভিযোগ তুলেন। এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে নীলা চৌধুরী বলেন, আমার ছেলেকে ইনজেকশন দিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে।

গত ২২ বছরে কখনও সুষ্ঠু তদন্ত হয়নি। আমার সন্তান হত্যার বিচার চাই। আমার ছেলে আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়েছে। সরকারের প্রতি অনুরোধ, এই হত্যার বিচার করে তারা যেনো কলঙ্কমুক্ত হয়।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে নিজের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেলেও ঘটনা নেহায়েত আত্মহত্যা ছিলো না। এমনটি সেই শুরু থেকেই দাবি করে আসছিলেন নীলা চৌধুরী। দীর্ঘ ২১ বছর ধরে সালমানের মৃত্যুরহস্যটি নিয়ে দৌড়ে চলেছেন তিনি।

যখন কোনো কুলকিনারা করে ওঠতে পারছিলেন না, তখন হঠাৎ করেই গত ৭ আগস্ট সালমান হত্যার অন্যতম আসামি রাবেয়া সুলতানা রুবি যুক্তরাষ্ট্র থেকে ফেসবুকে একটি ভিডিওবার্তা পাঠিয়ে দাবি করেন, সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। আর খুনীর এমন স্বীকারোক্তির পর এবার ছেলের খুনের বিচার চাইতে ওঠে পড়ে লেগেছেন মা নীলা চৌধুরী।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/জেডআরসি