স্বামীর নির্বাচনী প্রচারণায় শাবানা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৩, ২০১৭, ০৩:৪৭ পিএম

ঢাকা: স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিকের নির্বাচনী প্রচারণায় নামবেন বিউটি কুইন খ্যাত নায়িকা শাবানা। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে মানুষের সেবা করতে তার স্বামী।সে লক্ষে তারা রাজনীতির সঙ্গেও যুক্ত হচ্ছেন।

আগামী সংসদ নির্বাচনে গ্রামের বাড়ি যশোরের কেশবপুর থেকে আওয়ামী লীগের টিকিটে নির্বাচন কথা রয়েছে তাদের। আর এই নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন জনপ্রিয় এই অভিনেত্রী শাবানা। শাবানা জানান, চলচ্চিত্র ও দেশের সেবা করাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।

শনিবার (১২ আগস্ট) যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে এ তথ্য জানিয়েছেন শাবানা ও তার স্বামী। তারা আরও জানান, রাজনীতি পাশাপাশি চলচ্চিত্রও নির্মাণ করবেন।

এদিকে ওয়াহিদ সাদিক বলেন, চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি রাজনীতির সঙ্গে যুক্ত হয়ে মানুষের সেবা করতে চাই। আগামী সংসদ নির্বাচনে গ্রামের বাড়ি যশোরের কেশবপুর থেকে আওয়ামী লীগের টিকিটে নির্বাচন করব। আর নির্বাচনী প্রচারণায় অংশ নেবে শাবানা। চলচ্চিত্র ও দেশের সেবা করাই এখন আমাদের একমাত্র লক্ষ্য।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শাবানা আজীবন সম্মাননা গ্রহণ শেষে ২৮ জুলাই তারা যুক্তরাষ্ট্রে ফিরে যান।

শাবানা জানান, দেশীয় চলচ্চিত্রের দুর্দশা দেখে খুব খারাপ লাগছে। সিনিয়ররা এগিয়ে না এলে এই অচলাবস্থা কাটবে না। তাই অভিনয় নয়, শিগগিরই আমাদের প্রযোজনা সংস্থা এস এস প্রোডাকশনের ব্যানারে চলচ্চিত্র নির্মাণ করব।

সোনালীনিউজ/বিএইচ