এবার শাকিব খানের শুটিং বন্ধ করলো ছাত্রলীগ!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৭, ০১:০৯ পিএম

ঢাকা: কক্সবাজারের সমুদ্রসৈকতে জঙ্গি হামলা হতে পারে- এমন আশঙ্কায় বন্ধ রাখা হয়েছে চিত্রনায়ক শাকিব খানের ছবির শুটিং। মঙ্গলবার (১৫ আগস্ট) উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল শাকিবের। কিন্তু শুটিং করতে দেয়নি কক্সবাজার সদর পুলিশ।

এদিকে এ ছবির শুটিং শুরু করতে ছাত্রলীগের সহযোগিতা চেয়েছেন চিত্রনায়ক শাকিব খান। তবে শাকিব খানের এ সহযোগিতার ডাকে সাড়া দেয়নি ছাত্রলীগ।

ছাত্রলীগের সহযোগিতায় মঙ্গলবার (১৫ আগষ্ট) সারাদিন শুটিং করার চেষ্টা করেন নায়ক শাকিব খান। এনিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহযোগিতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম ও কেন্দ্রীয় সদস্য ইসমাইল সাজ্জাদসহ কয়েকজন সিনিয়র নেতাদের সাথে দীর্ঘক্ষন বৈঠকও করেন সাকিব। তবে দেশের পরিস্থিতি বিবেচনা ও আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশনা থাকায় সাকিবের ডাকে সাড়া দেয়নি ছাত্রলীগ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন তানিম জানিয়েছেন, কেন্দ্রীয় ছাত্রলীগের দু’জন নেতার অনুরোধে আজ শাকিব খানের সাথে কলাতলির হোটেলে দেখা করি। শাকিব এই সময় তাকে শুটিংয়ে পুলিশের বাধা দেয়ার কথা জানিয়েছেন। পুলিশের সাথে যোগাযোগ করা হলে তারা জঙ্গি হামলার আশঙ্কায় সুটিং বন্ধকরে দেয়ার কথা জানায়। শুটিং বন্ধের কারণ জানতে পেরে আমরাও শাকিবকে শুটিং না করার অনুরোধ করি।

ছবির পরিচালক উত্তম আকাশ জানিয়েছেন, ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল শাকিবের। কিন্তু জঙ্গি হামলার আশঙ্কায় শুটিং করতে দেয়নি কক্সবাজার সদর পুলিশ। তাই শুটিং না করেই পুরো ইউনিট নিয়ে বসে আছেন শাকিব। তিনি বলেন, যেকোনো সময় ঢাকার পথে রওনা হবেন। তার সঙ্গে আছেন ছবির নায়িকা বিদ্যা সিনহা মিম ও আরো অনেকে।

কক্সবাজারের পুলিশ সুপার এ কে এম ইকবাল হোসেন জানিয়েছেন, ঢাকার পান্থপথে অভিযানে এক জঙ্গি নিহত হওয়ার ঘটনার পর সারা দেশে আজ বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। আমাদের কাছে গোয়েন্দা তথ্য আছে, কক্সবাজারের সমুদ্রসৈকতেও জঙ্গি হামলা হতে পারে। তাই আমরা শুটিং না করতে অনুরোধ করেছি। করলে কোনো দায়ভার পুলিশ নেবে না। পরিস্থিতি বদলালে শুটিং করতে পারবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন