চলচ্চিত্রকে বিদায় জানালেন ‘বসগিরি, মেন্টাল’ নির্মাতা

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৭, ২০১৭, ০২:১৭ পিএম

ঢাকা: ঢালিউড চলচ্চিত্রকে বিদায় জানালেন শাকিব খান অভিনীত বসগিরি’ ‘মেন্টাল, খ্যাত নির্মাতা রনী।  চলচ্চিত্র শিল্পে অল্প সময়ে আলোচনায় জায়গা করে নেয়া নির্মাতা শামীম আহমেদ রনী ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেয়ার ঘোষণা দিলেন। নির্মাণ ছেড়ে দেয়ার পেছনে চলচ্চিত্র শিল্পের ভেতরকার কাঁদাছোড়া-ছুড়ি আর রাজনীতিকে দায়ি করেন তরুন এ পরিচালক।

উল্লেখ্য, শাকিব খান অভিনীত বসগিরি ও মেন্টাল সিনেমা পরিচালনার মধ্যদিয়ে চলচ্চিত্র শিল্পে নির্মাতা হিসেবে নিজের কাজ আর যোগ্যতা প্রদর্শনে সক্ষম হন পরিচালক রনী। সবশেষ ‘রংবাজ’ সিনেমা নিয়ে এফডিসির রাজনীতি, নিষিদ্ধ, আলোচনা-সমালোচনা শেষে সিনেমাটির নির্মাণ থেকে গুটিয়ে নেন রনী।

এরপর বেশ কঠিন সময় পার করছিলেন এই সফল নির্মাতা। অবশেষে এমন বড় একটি সিদ্ধান্তের ঘোষণা দিলেন নিজেই। বুধবার  (১৬ আগস্ট) মধ্যরাতে পরপর দুটি ফেসবুক স্ট্যাটাসে তিনি চলচ্চিত্রের বিদায় নিয়ে কথা বলেন। 

প্রথম স্ট্যাটাসে রনী বলেন, ‘ভাল থেকো চলচ্চিত্র শিল্প। অনেক সহ্য করছি, আর সম্ভব না। এতো পলিটিক্স আর প্যাঁচ, যার যা খুশী ভাবুক, ভালো থাকুক।’ ঘণ্টাখানেক পরে আরেকটি স্ট্যাটাসে রনী লিখেন, ‘আমি ফিল্ম ছাড়ছি আমার ব্যক্তিগত কারণে। কাজেই দয়া করে পরিচালক সমিতি বা সংশ্লিষ্ট কাউকে জড়াবেন না প্লিজ।’

সোনালীনিউজ/বিএইচ