মৌসুমীর আসনে নিপুণ!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৫, ২০১৭, ০২:৩৩ পিএম
নিপুণ ও মৌসুমী

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচিত কমিটিতে মৌসুমীর আসনে বসতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র অভিনেত্রী নিপূণ। মৌসুমী দায়িত্ব পালন করতে অনীহা প্রকাশ করে আবেদন করায় আসনটি খালি হয়।সে আসনেই বসতে যাচ্ছেন নায়িকা নিপুণ।

এ বিষয়ে জায়েদ বলেন, ‘মৌসুমী আপা কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন এবারের নির্বাচনে। কিন্তু তিনি দায়িত্ব পালন করতে অনীহা প্রকাশ করে আবেদন করেছেন। তার সঙ্গে বেশ কয়েকবার যোগাযোগ করা হয়েছে। কিন্তু তিনি আর সমিতিতে কোনো দায়িত্ব পালন করবেন না বলে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) কার্যকরী কমিটির সিদ্ধান্তে নিপুণকে বাছাই করা হয়েছে।

সভায় আরও কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানা গেছে। মৌসুমী-ওমর সানীসহ দশ জনের সদস্যপদ স্থগিত করার সিদ্ধান্ত নিয়ে বলে একটি সূত্র জানিয়েছে। চলচ্চিত্র পরিবারের ঘোষণা অমান্য করে শাকিব খানের সঙ্গে কাজ করায় এই সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি।

৫ মে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে কার্যনির্বাহী সদস্য হিসেবে বিপুল ভোটে বিজয়ী হন মৌসুমী। কিন্তু পরে তিনি সমিতি থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন।

সোনালীনিউজ/বিএইচ