হাসপাতালে এটিএম শামসুজ্জামান

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৬, ২০১৭, ০১:৪১ পিএম

ঢাকা: রাজধানীর ধানমণ্ডির একটি হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা ও নির্মাতা এটিএম শামসুজ্জামান। সেখানে তার চোখে অস্ত্রোপচার হবে জানিয়েছে পরিবার। শুক্রবার চোখের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান।

শনিবার (২৬ আগস্ট) বিকালে রাজধানীর ধানমণ্ডির একটি হাসপাতালে তার ডান চোখে অপারেশন হবে। এজন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। ছোটবেলা থেকেই এটিএম শামসুজ্জামানের ডান চোখে ছোট্ট একটি কালো দাগ ছিল। দাগটি চোখের ভিশনে সমস্যা করত। কিন্তু সেভাবে কোনো চিকিৎসা করাননি তিনি।

গত ১০ বছর আগে সমস্যা সমাধানে ভারতের মাদ্রাজের একটি হাসপাতালে গিয়েছিলেন। সেখানে অপারেশনের জন্য দীর্ঘ পাঁচ ঘণ্টা বসে থাকার পর রাগ করে চলে আসেন। এমনটিই জানিয়েছেন তার পরিবার।

এরপর দেশে এসে প্রাথমিক চিকিৎসা ছাড়া বড় ধরনের কোনো চিকিৎসা করাননি তিনি। বর্তমানে সমস্যা প্রকট হওয়াতে অবশেষে আবারও অপারেশনের সিদ্ধান্ত নিয়েছেন।

এ প্রসঙ্গে এটিএম শামসুজ্জামান বলেন, ‘ইদানীং চোখে একটু বেশিই যন্ত্রণা হচ্ছে। এজন্য আমার স্ত্রীর সঙ্গে পরামর্শ করে চোখে অপারেশনের সিদ্ধান্ত নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন অপারেশন শেষে আবার সব ভালোভাবে দেখতে পারি।’

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর