ওমানে শাকিব-শুভশ্রীর নতুন মিশন

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০১৭, ০৮:২১ এএম

ঢাকা: আলোচিত ছবি ‘নবাব’ নিয়ে নতুন মিশনে নেমেছেন সুপারস্টার শাকিব খান ও শুভশ্রী গাঙ্গুলি। ১৪ সেপ্টেম্বর  ওমানে  অনুষ্ঠিত হতে যাচ্ছে জমজমাট সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে  অংশগগ্রহন করার কথা রয়েছে হিরো শাকিব খানের। এছাড়াও অনুষ্ঠানে থাকবেন  বাংলাদেশের বেশ কয়েকজন তারকা শিল্পী।

মজার বিষয় প্রায় একই সময়ে কলকাতার শুভশ্রী গাঙ্গুলিকে নিয়ে  মধ্যপ্রাচ্যের সিনেমা দর্শকদের সামনে ‘নবাব’ নিয়ে হাজির হচ্ছেন সুপারস্টার শাকিব খান। খবরটি  জানালেন পরিবেশক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রোর প্রেসিডেন্ট সজীব সপ্তক।

তিনি বলেন, সেপ্টেম্বরের লাস্ট উইকেই ‘নবাব’ আরব আমিরাত ও ওমানে মুক্তি পাবে। ছবির প্রচারের জন্য শাকিব ও শুভশ্রীকে আমন্ত্রন জানানো হয়েছে।তারা সময় দিতে রাজি হয়েছেন।

সর্বশেষ ঈদুল ফিতরে মুক্তি পায় শাকিব-শুভশ্রী অভিনীত যৌথ প্রযোজনার সিনেমা ‘নবাব’। জুলাইয়ে সিনেমাটি মুক্তি পায় কলকাতা ও আগস্টে প্রদর্শিত হয় ফ্রান্সের প্যারিসে।

এ বছরের প্রথমার্ধে ঢালিউডে সবচেয়ে বেশি ব্যবসা করা সিনেমা ‘নবাব’। পাশাপাশি কলকাতাও মাত করেছে ছবিটি। শাকিব অভিনীত যৌথ প্রযোজনার তৃতীয় ছবি। এছাড়া মুক্তি অপেক্ষায় আছে নুসরাত জাহান ও সায়ন্তিকার বিপরীতে অভিনীত নাম প্রকাশ না হওয়া একটি ছবি। শিগগিরই শুটিং ফ্লোরে যাবে ‘চালবাজ’’। এ সিনেমায়ও শাকিবের নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।

সোনালীনিউজ/বিএইচ