স্বামীর গাঢ় চুম্বনের ছবি প্রকাশ করলেন রিয়া সেন

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০১৭, ০৪:২৪ পিএম

ঢাকা: সম্প্রতি বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী রিয়া সেন। কিন্তু কাজের চাপে নাকি হানিমুনেরই সময় পাচ্ছিলেন না তিনি। তবে শেষমেশ শরতেই বসন্তের হাওয়া বইয়ে দিলেন এই অভিনেত্রী।

স্বামী শিবম তিওয়ারির সঙ্গে ধরা দিলেন গাঢ় চুম্বনে। সে ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে উত্তেজনার পারদও চড়িয়ে দিলেন তিনি।

আচমকাই বিয়ের পিঁড়িতে বসেছিলেন রিয়া। শিবমের সঙ্গে আগে থেকেই তার সম্পর্ক থাকলেও বিয়ের কথা ঘোষণা করেন হুট করেই। বিয়ের কার্ডেও ছিল চমক। নাতনির বিয়ের আমন্ত্রণ জানিয়েছিলেন খোদ সুচিত্রা সেন। হ্যাঁ ইহলোকে তিনি নেই ঠিকই। কিন্তু পরলোক থেকেই যেন আশীর্বাদ করেছিলেন আদরের নাতনিকে। বিয়ের কার্ডে ছিল সুচিত্রার হাস্যজ্জল ছবি।

এদিকে হুট করে বিয়ে হওয়ায় ছড়ায় নানা জল্পনা। অনেকে বলতে থাকেন, গর্ভবতী হয়ে পড়ার কারণেই নাকি বিয়ে করেছেন রিয়া। এ নিয়ে পরে তাকে প্রশ্ন করা হলে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। বরং জানিয়েছিলেন, এরকম জল্পনা যে উঠবে তা তিনি আগেই আঁচ করেছিলেন। ফলে আশ্চর্য হননি।

তবে এসব জল্পনায় যে তাদের সম্পর্কের বাঁধনে কোনও প্রভাব ফেলেনি এদিনের ছবিই যেন তা প্রমাণ করে দিল। সদ্য বিবাহিত কোনও দম্পতিকে ভালবাসার যে পরশ, যে উষ্ণতা ঘিরে থাকতে পারে, এ ছবি যেন তারই প্রমাণ দিল।লিপলকেই সমস্ত জল্পনাও লক করে দিলেন রিয়া।

সোনালীনিউজ/বিএইচ