‘গহীন বালুচর’ ছবির গানের প্রকাশনা শনিবার

  • সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০১৭, ০৬:০০ পিএম

ঢাকা: নন্তিত নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ছবির গানের আনুষ্ঠানিক প্রকাশনা অনুষ্ঠান শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫.০০টা, ‘ক্যাফে থার্টি থ্রি’ বেইলি রোড । বিকেলে জি সিরিজের পাঠানো আমন্ত্রন পত্র থেকে এ তথ্য জানা গেছে। আসছে ২০ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘গহীন বালুচর’।

ছবিরি ফার্স্ট লুক পোস্টার উন্মুক্ত হয়েছে। ইউটিউবে প্রকাশ হয়েছে চলচ্চিত্রটির প্রথম গান ‘ভালোবাসায় বুক বান্ধিয়া’। নির্মাতার নিজের কথায় ইমন সাহার সুর ও সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নি। বাকী গানের প্রকাশনা শনিবার।

ইতিমধ্যেই শ্রোতা-দর্শকের মধ্যে সাড়া ফেলেছে প্রথম গানটি। নদী তীরবর্তী চরাঞ্চলে দুই গ্রাম্য তরুণ-তরুণীর সহজ-সরল প্রেমের দৃশ্যে চিত্রায়িত হয়েছে গানটি।

গ্রামীন পটভূমিতে নির্মিত চলচ্চিত্রটিতে অভিষেক ঘটছে ছোটপর্দার অভিনেত্রী নীলাঞ্জনা নীলার। তার সঙ্গে আরও দেখা যাবে দুই নতুন মুখ তানভীর ও মুনকে। তাদের ত্রিভুজ প্রেমের গল্পে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ