কেন বাদ পড়লেন এভ্রিল, বিবাহ না অন্য কিছু?

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৫, ২০১৭, ০৯:১৬ এএম

ঢাকা: মিস ওয়ার্ল্ডে জান্নাতুল নাঈম এভ্রিল অংশগ্রহণ করতে পারছেন না বলে জানিয়েছেন আয়োজকরা। কোনো মেয়ে তালাকপ্রাপ্ত হলেও মিস ওয়ার্ল্ডে অংশগ্রহণ করতে পারার সুযোগ থাকলেও তিনি তথ্য গোপন করায় প্রতিযোগিতার জন্য অযোগ্য বলে বিবেচিত হয়েছেন।

চলমান বিতর্কের মধ্যে বুধবার বিকেলে সংবাদ সম্মেলন ডেকে এ তথ্য জানান আয়োজকরা। সংবাদ সম্মেলনে তারা এভ্রিলের বাদ পড়া নিয়ে বলেন, মিস ওয়ার্ল্ড কমিটি তার বিষয়ে যে তথ্য জানিয়েছে তা হলো, কোনো মেয়ে প্রতিযোগিতার সময়ে তালাকপ্রাপ্ত হলে তিনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। আগে বিয়ে হলে তার প্রতিযোগিতায় অংশগ্রহণে কোনো বাধা নেই।

তাহলে এভ্রিল কেন এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারছেন না? এমন কারণ জানাতে গিয়ে আয়োজকরা বলেন, মিস ওয়ার্ল্ড কমিটি জানিয়েছে, বর্তমানে বিবাহিত না হওয়াটা এভ্রিলের প্রতিযোগিতায় অংশগ্রহণের ক্ষেত্রে অযোগ্যতা নয়। তবে যিনি মিস ওয়ার্ল্ড হবেন তিনি একটি দেশকে বিশ্বের সামনে তুলে ধরবেন। অনেকের জন্যেই অনুসরণীয় হবেন তিনি। এভ্রিল তার বিয়ের কথা গোপন করেছন। নৈতিকভাবে তিনি যেহেতু কাজটি ঠিক করেননি তাই তিনি এ প্রতিযোগিতার জন্য অযোগ্য বলে বিবেচিত হচ্ছেন।  

এ সময় ফলাফল বিতর্কের বিষয়ে অন্তর শোবিজ’র চেয়ারম্যান স্বপন চৌধুরি বলেন, ওইদিন বিচারকদের রায়ের ফলই ঘোষণা করা হয়েছিল।

এ সময় বিবি রাসেল বলেন, মিডিয়াতে এত বিতর্কের পরও আমি এখনও মনে করি না জান্নাতুল নাঈম কোনোভাবে অযোগ্য। তবে বিয়ে করেছে কিনা সে বিষয়টি আমার জানা সম্ভব ছিল না। সে দিনে দিনে নিজেকে যোগ্য করে তুলেছেন।

এ সময় তিনি বিচারকদের রায়ের বিপরীতে ফলাফল ঘোষণার সংবাদকে মিথ্যা বলে দাবি করে আবারও ওইদিনের ফলাফল তুলে ধরেন। তিনি বলেন, বিচারকদের ফলাফলে ওইদিন প্রথম হয়েছিলেন জান্নাতুল নাঈম, জেসিয়া ইসলাম, জান্নাতুল সুমাইয়া।


সোনালীনিউজ/ঢাকা/আকন