সেই বড় ছেলে এখন কোটিপতি!

  • বিনোদন ডেস্ক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৩, ২০১৭, ০৮:৫৫ পিএম

ঢাকা: গেল কোরবানি ঈদে প্রচারিত একটি নাটকের নাম ‘বড় ছেলে’। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এ নাটকে বড় ছেলের চরিত্রে অভিনয় করেন অপূর্ব। তার প্রেমিকার চরিত্রে ছিলেন মেহজাবিন চৌধুরী। গত ঈদে চ্যানেল নাইনে প্রচারের পর সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায় নাটকটি। এবার ইউটিউবেও রেকর্ড গড়ল এটি। মাত্র একমাস তিন দিনেই কোটিপতি হয়ে গেল ‘বড় ছেলে’! 

৫ সেপ্টেম্বর সিডি চয়েসের ইউটিউব চ্যানেল ‘সিডি চয়েস ড্রামা’য় নাটকটি উন্মুক্ত করা হয়। ৮ অক্টোবর মাত্র ৩৩ দিনে এর ভিউয়ার দাঁড়ায় ১ কোটি। বাংলাদেশের ইতিহাসে এর আগে কোনো নাটক ইউটিউবে কোটি ভিউয়ার পায়নি। তাও আবার মাত্র ৩৩ দিনে! শুধু তাই নয় কোনো গানও এত কম সময়ে কোটি ভিউয়ার ছুঁতে পারেনি। 

নির্মাতা আরিয়ান বলেন, ‘এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। বড় ছেল একটি ইতিহাস। এ নাটকের সফলতা আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিয়েছে।’

সফলতা প্রসঙ্গে সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল বলেন, এটা আমাদের টোটাল বিনোদন জগতের জন্য একটি সুখবর। বিশেষ করে নাট্যাঙ্গনের জন্য। এমন কৃর্তিতে আমরা আনন্দিত। এর সঙ্গে নিয়োজিত সবাইকে এবং যারা নাটকটি দেখে এই অবস্থানে নিয়ে এসেছেন আমরা ধন্যবাদ জানাই। আমি মনে করি এর ফলে মানুষ নাটক দেখার প্রতি আরও বেশি উৎসাহী হবেন।

সোনালীনিউজ/জেএ