যে করেই হোক শুভ-অপুর ছবি হিট করাবো আমরা

  • বিনোদন ডেস্ক  | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৮, ২০১৭, ০৪:৫০ পিএম

ঢাকা: অপু বিশ্বাস। ভক্তরা ভালোবেসে তাকে ঢালিউড কুইন বলে ডাকেন। অন্যদিকে আরিফিন শুভকে বলা হয় ম্যানলি হিরো। এবার এই দুজনকে জুটি হিসেবে চাচ্ছেন ভক্তরা। এ নিয়ে ভক্তরা ফেসবুকে বিস্তর লেখালেখি করছেন।

সাগর খান নামে এক ভক্ত লিখেছেন- শুভ আর অপু দিদি অনেক ভাল একটা জুটি হবে। শুভর সাথে কে কে অপু দিদিকে দেখতে চান কমেন্ট করে জানাতে পারবেন। এরপর সেখানে অপুর সব ভক্তই কমেন্ট করেছেন। তারা সাবই শুভ-অপুর জুটি দেখতে চান। তিশা চৌধুরী অপুকে উদ্দেশ্য করে লিখেছেন- আপনার সাথে শুভ ভাইয়াকে দেখতে চাই মুভিতে।

এমনই অনুরোধ করেছেন মোহনা নামে এক ভক্ত। তিনি লিখেছেন- please আপু আপনি শুভ ভাইয়ার সাথে কাজ করুন। আপনার সাথে শুভ ভাইয়াকে অনেক মানাবে।

জেবা মালিহা রহমান নামে একজন লিখেছেন- অপু আপুকে বিশেষ ভাবে অনুরোধ করছি, শুভ ভাইয়া আর আপনি জুটি হিসেবে কাজ করুন। ছবি হিট করাবো আমরা। তিনি আরও লিখেছেন, বাংলাদেশের একমাত্র কোয়ালিটি সম্পন্ন নায়িকা এবং ম্যানলি নায়ক অপু-শুভ জুটি চাই। যারা মন মানসিকতার দিক থেকে অনেক ভালো তাদের চাই। শুভ ভাইর পারসোনালিটি বলে কিছু আছে, যা অন্য নায়কের নাই । কোন আজে বাজে অহংকারি দেমাগে ভরপুর জুটি চাই না। কোন নোংরা জুটি চাই না।

ভক্তদের এমন অনুরোধ বেড়েই চলছে। তাহলে কি শিগগির কোন ঘোষনা আসছে? যেখানে শুভর বিপরীতে অভিনয় করবেন অপু।

সোনালীনিউজ/জেএ