শাহরুখের বাসায় ‘ইত্তেফাকে’র বিশেষ প্রদর্শনী!

  • বিনোদন  ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৩, ২০১৭, ০৫:৩৬ পিএম

ঢাকা: ১৯৬৭ সালে মুক্তি পেয়েছিল রাজেশ খান্না, নন্দা ও সুজিত কুমার অভিনীত চলচ্চিত্র ‘ইত্তেফাক’। সে সময়ে ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছিল ছবিটি। কিন্তু বর্তমান প্রজন্মের অনেকেই ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার সৌভাগ্য থেকে বঞ্চিত হয়েছেন।

সেই বঞ্চিতদের সুযোগ করে দিতে আজ মুক্তি পাচ্ছে ‘ইত্তেফাক’ চলচ্চিত্রটি। তবে গল্পটিকে সাজানো হয়েছে নতুন আঙ্গিকে। ছবির কলাকুশলীতেও এসেছে পরিবর্তন। ছবিটির নতুন সংস্করণে জায়গা করে নিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা, সোনাক্ষি সিনহা ও অক্ষয় খান্না।

এদিকে, আজ শুক্রবার ছবিটি মুক্তি পেলেও গতকালই বিশেষভাবে প্রদর্শিত হয় ‘ইত্তেফাক’। দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, ছবির সহপ্রযোজক শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে গতকাল তাঁর বাসায় আয়োজন করা হয়েছিল ‘ইত্তেফাক’ চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনীর। সে প্রদর্শনীতে হাজির হয়েছিলেন চলচ্চিত্রটির দুই কেন্দ্রীয় চরিত্র সিদ্ধার্থ মালহোত্রা ও সোনাক্ষি সিনহা। আরো উপস্থিত ছিলেন ক্যাটরিনা কাইফ, দীপিকা পাডুকোন ও অর্জুন কাপুরের মতো বলিউড তারকারা। 

ছবিতে সিদ্ধার্থ, অক্ষয় ও সোনাক্ষি ছাড়াও অভিনয় করছেন মনোজ জোশি, পারুল গুলাতি, মীর সারোয়ার, শঙ্কর যাদব। এ তালিকায় থাকতে পারতেন শাহরুখ খানও। ছবিটির মুক্তির আগে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে অক্ষয় খান্নাকে দেওয়া চরিত্রে নিজের অভিনয় করার ইচ্ছে প্রকাশ করেন।

শাহরুখ বলেন, “অভিনেতা হিসেবে ‘ইত্তেফাক’ ছবিতে আমি অংশ নিতে চেয়েছিলাম। কিন্তু আমি সময় বের করে উঠতে পারিনি। তখন ‘রইস’ ও ‘ফ্যান’ ছবির শুটিং চলছিল। তাই টানা শুটিংয়ে কিছুটা ক্লান্ত হয়ে পড়েছিলাম। কিন্তু আমি খুবই খুশি যেভাবে অভয় ছবিটির স্ক্রিপ্টটাকে বর্তমান সময় অনুসারে সাজিয়েছে। সে আসলেই অসাধারণ কাজ করেছে। আমি আশা করি, ইনশাআল্লাহ মুক্তি পেলেই ছবিটি দর্শকদের ভালো লাগবে।” 

ছবিটি পরিচালনা করেছেন অভয় চোপড়া। স্ক্রিপ্টও নতুনভাবে সাজিয়েছেন তিনি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে করণের ধর্ম প্রডাকশন এবং শাহরুখ-গৌরীর রেড চিলিস এন্টারটেইনমেন্ট। সংগীত পরিচালনার দায়িত্বে থাকছেন তানিশক বাগচী।

সোনালীনিউজ/বিএইচ