পাগড়ি পরে রমনীদের মাঝে কী করছেন অনন্ত

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৭, ০৯:১২ পিএম

ঢাকা: হাল আমলের চলচ্চিত্রের জনপ্রিয় হার্টথ্রুব নায়ক অনন্ত জলিল। ছবি করেছেন মাত্র কয়েকটি। কিন্তুই তাতেই মন ধরেছে দর্শকদের। ছবিগুলো নতুন আঙ্গিকে অ্যাকশনধর্মী হওয়ায় সহজেই লুফে নেয় দর্শকরা। 

সম্প্রতি হজ করেছেন পোশাক ব্যবসায়ী থেকে নায়ক বনে যাওয়া অনন্ত জলিল। দেশে ফিরেই আবার তাবলিগে যোগ দিয়েছেন। এই সময়েও তার হাতে বেশ কিছু ছবি ছিল নির্মাণের অপেক্ষায়। কিন্তু নায়ক বেশ ছেড়ে ধরলেন ধর্মের পথ। দর্শকদের সিনেমা হলে নয়, নিয়ে যেতে চান মসজিদে।

দ্বীনের দাওয়াতী কাজেই ব্যস্ত সময় পার করছেন তিনি। ছেড়েছেন প্যান্ট-কোর্ট, শার্ট, নায়কের পোশাক। সব সময় পড়ছেন জুব্বা, পাগড়ি। কখনো কালো, কখনো সফেদ রঙের। কিন্তু সম্প্রতি মাথায় পাগড়ি, পড়নে সফেদ জুব্বা নিয়ে হাজির হলেন বিউটি পার্লার উদ্বোধনে। তাও আবার বিদেশের মাটিতে।

নারী থেকে দুরে থাকলেও, নারীরা তাকে ছাড়েননি। ঠিকই রমনী বেষ্টিত হয়ে সেলফিতে আবদ্ধ হতে হল অনন্ত জলিলকে। জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনিতে একটি বিউটি পার্লার উদ্বোধন করেছেন তিনি। প্রবাসী বাংলাদেশিদের মালিকানাধীন  ‘ব্লাস অ্যান্ড বিউটি’ নামের ওই পার্লারটি স্থানীয় সময় গত ৫ নভেম্বর দুপুরে সিডনির রকডেলে উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে অনন্ত জলিল বলেন, প্রবাসে আবাসন সমস্যা ও কর্মব্যস্ততার পাশাপাশি প্রবাসীদের মধ্যে রূপ সচেতনতা বাড়ছে। আমি ব্লাস অ্যান্ড বিউটি পার্লার ও সাফল্য কামনা করছি।

বিউটি পার্লারটির কর্ণধার শায়লা শারমিন নিপা বলেন, নারীরা এখান থেকে মানসম্মত বিউটি ও হেয়ার ট্রিটমেন্টের পাশাপাশি মনের মতো করে সাজতে পারবেন। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অর্থহীন ব্যান্ডের সুমন, ডিজে রাহাত, ‘স্বাধীন কণ্ঠ’ সম্পাদনা পরিষদের সভাপতি কাজী আরমান, ‘বাংলাদেশ নাইটস’ এর ফয়সাল ফরিদ, ‘সেঞ্চুরি ২১’ প্রতিষ্ঠানটির প্রধান আজিজ হক এবং প্রপার্টি ও বিজনেস ডেভেলপমেন্টের ব্যবস্থাপক আলম তপনসহ প্রবাসী বাংলাদেশিরা।

 সোনালীনিউজ/আতা