পাতায়ায় সিক্রেট মিশনে শাকিব খান!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১০, ২০১৭, ১১:৫৯ এএম

ঢাকা: থাইল্যান্ডের পাতায়ায় সিক্রেট মিশনে নেমেছেন সুপারস্টার শাকিব খান। বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ সুপারস্টার শাকিব খানের মিশনের সঙ্গী কলকাতার আলোচিত দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। আর এই মিশনের পরিচালক হলেন রাজীব বিশ্বাস।

বেশ কিছুদিন আগেই শুরু হয়েছিল এই মিশন। মাঝে শাকিবের সিডিউল মেলাতে কিছুটা দেরি হলে এখন থাইল্যান্ডের পাতায়ায় চলছে পুরোদমে শুটিং। নাম ঠিক না করেই মিশন চলছিল। এবার ঠিক হল ছবির নামও। একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছেন ছবির নাম ঠিক করা হয়েছে, ‘সিক্রেট মিশন’।

এর আগে আরও দুটি নাম ভেবে ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান একটি হল  ‘বিদ্রোহী’ অপরটি ‘মাস্ক’। তবে নির্মাতার পছন্দে ‘সিক্রেট মিশন’ নামটি রাখা হয়েছে। 

আরও জানা যায়, ছবিটির অ্যাকশন দৃশ্যগুলোতে মাস্ক পড়া অবস্থায় এই প্রথম দেখা যাবে ঢালিউড কিং শাকিব খানকে। ৫ নভেম্বর ‘সিক্রেট মিশন’ ছবির শুটিংয়ের উদ্দেশ্যে যাত্রা করেন শাকিব খান। সেখানে টানা শুটিং করবেন ২০ তারিখ পর্যন্ত। এরপর দেশে ফিরবেন।

অন্যদিকে দীর্ঘদিন পরে আবারও ছবি প্রযোজনায় আসছেন শাকিব খান। এসকে ফিল্মস-এর ব্যানারে দ্বিতীয়বারের মতো ছবি প্রযোজনা করছেন তিনি। এটির নাম ‘প্রিয়তমা’। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। 

সোনালীনিউজ/বিএইচ