বুবলীর সঙ্গে শাকিবের ঘরোয়া ছবিই হল কাল!

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৩, ২০১৭, ০৪:০৩ পিএম

ঢাকা: আলোচিত নায়িকা বুবলীর সঙ্গে শাকিব খানের একটি ঘরোয়া ছবি দেখেই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী।  আর এই ছবিটিই হল কাল।

এরপরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পরপরই গণমাধ্যমে দীর্ঘদিন ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু বিশ্বাস (অপু ইসলাম খান)।

এর এরই জের ধরে আজ ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ঘর ভেঙে যাচ্ছে। গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর এ দুই তারকার কেউই মুখ ফুটে কিছু বলছেন না। তবে শাকিবের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করে বলেন, বিচ্ছেদের পথেই হাঁটছেন শাকিব খান। এর আগে গণমাধ্যমকে শাকিব বলেছিলেন, তিনি শুটিং নিয়ে ব্যস্ত আছেন, তাই এ বিষয়ে কোনো কথা বলবেন না। একই ব্যাপারে যোগাযোগ করা হয় অপু বিশ্বাসের সঙ্গেও।

ঘরোয়া পরিবেশের এই ছবিটি দেখেই অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্কের অবনতি ঘটে

অপু বিশ্বাস বলেন, ‘আমি গত দুদিন ধরেই এমন খবর দেখছি। কে, কেন এসব নিয়ে নিউজ করছেন, আমি জানি না। শাকিব খানের পরিবারের সঙ্গে আমার যোগাযোগ আছে, কিন্তু আমার সঙ্গে এমন বিষয় নিয়ে কথা হয়নি।’

বিচ্ছেদ নিয়ে শাকিবের সঙ্গে কোনো আলাপ হয়েছে কি না—জানতে চাইলে অপু বলেন, ‘আমি ডিভোর্স নিয়ে এখনই কোনো কথা বলব না। আর বিচ্ছেদ হলে আপনারা তখন তো সবাই সেটা জানতেই পারবেন।’

শাকিব খান ও অপু বিশ্বাস

শাকিব খান বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন থাইল্যান্ডে।  সোমবার (১৩ নভেম্বর) রাতে তার দেশে ফেরার কথা রয়েছে।

সোনালীনিউজ/বিএইচ