‘আমি এখনও শাকিবকে শ্রদ্ধা করি ও ভালোবাসি’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৭, ১২:২৩ পিএম

ঢাকা: ‘আমি আমার সন্তান ও সংসারকে আঁকড়ে ধরে বেঁচে থাকতে চাই। কলকাতায় গিয়ে আমার বোনের সঙ্গেও এ বিষয়ে কথা বলেছি। শাকিবের সঙ্গে আমার হয়তো মান-অভিমান বেড়েছে তাই বলে সংসার ভেঙে যাক, এটা আমি কখনোই চাই না।

আমি এখনও আগের মতো শাকিবকে শ্রদ্ধা করি ও ভালোবাসি। আর আমার বিশ্বাস, শাকিবের সঙ্গে যে মান-অভিমান আমার তৈরি হয়েছে সেটাও দ্রুত ঠিক হয়ে যাবে। আর শাকিব অপছন্দ করে এমন কাজ আমি কখনোই করতে চাই না।’ রোববার গণমাধ্যমকে এমনটাই জানিয়েছে অপু বিশ্বাস ( অপু ইসলাম খান)।

শাকিব খান ও অপু বিশ্বাস

কলকাতা থেকে গত শনিবার রাতে ফিরেছেন এই অভিনেত্রী। অপু বলেন, গত বৃহস্পতিবার রাতে বাসার বাথরুমে পা পিছলে পড়ে পেটে আঘাত পাই। শারীরিক অবস্থা এতটা খারাপ ছিল যে, আমি কলকাতায় যেতে বাধ্য হয়েছিলাম। আর আমি জানতাম শাকিব দেশে নেই। তাই দরজা লক করে দ্রুত বিমানবন্দরের দিকে রওনা করি। এতকিছু ঘটে যাবে বুঝিনি। আমি আমার সন্তানের পাশে সবসময় আছি এবং থাকবো। আর আমি আপাতত কিছুদিন বিশ্রাম নিতে চাই।

সংসার নিয়ে  শাকিব খানের সঙ্গে যে জটিলতা তৈরি হয়েছে এ নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘আমি সুন্দরভাবে শাকিবের সঙ্গে সংসার করতে চাই। এর বাইরে কোনো কিছু আপাতত ভাবছি না।’

২০০৮ সালে ১৮ই এপ্রিল শাকিব খান ও অপুর বিয়ে হয়। আর গত বছরের ২৭শে সেপ্টেম্বর কলকাতার এক ক্লিনিকে জন্ম হয় শাকিব ও অপুর সন্তানের। এ সন্তানের নাম রাখা হয় আব্রাম খান জয়। শাকিব খানও বিষয়টি গণমাধ্যমের কাছে স্বীকার করেন।

 অপু বিশ্বাস

তবে জনসমক্ষে বিষয়টি চলে আসার পর শাকিবের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে অপুর। অবশ্য শাকিব খান অপুর সঙ্গে কথা না বললেও তার সন্তান জয়ের সঙ্গে নিয়মিত দেখা করেন। তবে সবকিছু ভুলে অপু দ্রুত শাকিবের সঙ্গে তার দূরত্ব দূর করতে চান। আবার নতুন করে জীবনটাকে ঢেলে সাজাতে চান।

সোনালীনিউজ/বিএইচ