তৃতীয় বিয়ের খবর ফাঁস করলেন হৃদয় খান

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৫, ২০১৭, ০৪:৪৬ পিএম

ঢাকা: বিখ্যাত মার্কিন লেখক রিচার্ড বাচের উক্তি- ‘প্রাণবন্ধু একজনই যে জীবন সাজাতে জীবনে আসে’... আমার ভক্তরা আমাকে সম্মানিত করেছে। তাই আমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়টি প্রথমবারের মতো আমার ভক্তদের সঙ্গে শেয়ার করলাম...।

শুক্রবার (২৪ নভেম্বর) জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খান নিজের ফেসবুকে পোস্ট করে জানান দিলেন, বিয়ের খবর। জানিয়েছেন, তার জীবন সঙ্গীনির নাম হুমায়রা খান। তাদের দুজনের একটি অন্তরঙ্গ ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, মিস. হুমায়রা খানের সঙ্গে পরিচত হোন। আমাদের জন্য দোয়া করবেন। আমাদের পরবর্তী জীবন যেন সুখের হয়..।

হৃদয় খান ও হুমায়রা

এর আগে সুজানার সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গত ১০ সেপ্টেম্বর হুমায়রার সঙ্গে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঙ্গীতশিল্পী হৃদয় খান। বিয়ের ছবি সংবাদমাধ্যমে আসলেও হৃদয় খান বা হুমায়রা কেউই নিজেদের মিডিয়ায় প্রকাশ করেননি। 

হৃদয় খানের তৃতীয় বিয়ে ছিল এটি । ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস।

এদিকে, একই দিনে হৃদয় খানের নয়া সঙ্গী হুমায়রা তার ফেসবুকে লিখেছেন, আমি সব সময়ই আমার মনকেই অনুসরণ করি। আর হ্যাঁ আমি বিখ্যাত ব্যক্তি হৃদয় খানকে বিয়ে করেছি। ভালোবাসা-প্রতিশ্রুতি ও সমবেদনা সব কিছু তার জন্যই ধারণ করি। তবে কখনোই একসঙ্গে থাকার কথা চিন্তা করিনি। বরং আমি নিজেকে ভাগ্যবান মনে করে ছাড় দিয়েছি। আমি সবকিছুই শেয়ার করতাম, যে সেই আমার সবকিছু, আমার ভালোবাসা এবং সব সময়ই তার জন্য অপেক্ষা। 

হ্যাঁ, সবার মত তারও অতীত রয়েছে। কিন্তু, তার জন্য তাকে অন্যদের মতই কষ্ট পেতে হয়। সবাই সবার সঙ্গে মিলতে পারে না। মিডিয়ায় আসার পর এবং সে অতীত জীবন থেকে বেরিয়ে আসতে পারেনি। আমি আশাবাদি যে আমরা সবাই ‘এই ছদ্মবেশি সমাজব্যবস্থা’ থেকে বেরিয়ে আসতে পারবো। 

বিশ্ব কী নিষেধ করছে সেগুলো আমি গ্রাহ্য করি না। সেই ব্যপারে আমার মন কী বলছে সেটাই আমি অনুসরণ করি। কারণ, আমার মনের কথা তো অন্য কেউ জানে না। সবসময়ই আমি আমার অন্তরাত্তার কথাই মানি, সেই সবকিছু জানে।

সবকিছুতেই আমি আমার অন্তরকে অনুসরণ করি। তাতে আমি সুখি। আমরা কোনো কিছুতেই খারাপ নই, আমাদের জন্য দোয়া করবেন। হুমায়রা বিজনেস বিষয়ে মালয়েশিয়ার একটি ভার্সিটিতে মাস্টার্সে পড়ছেন।

সোনালীনিউজ/ঢাকা/বিএইচ