এবার কি সালমান-ক্যাটরিনার বিয়ে?

  • বিনোদন ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০১৭, ০১:৩৯ পিএম

ঢাকা : ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার রূপকথার মতো বিয়ে দেখে মোহিত সোশ্যাল মিডিয়া। সেই স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউডও। এখনও টুইটার, ইনস্টাগ্রামে নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন তারকারা। আর এই তারকা জোড়ির হাত ধরেই নতুন জল্পনা সোশ্যাল মিডিয়ায় ঘোরা ফেরা করছে।

সে জল্পনা সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে। দুই তারকার অনুরাগীদের দাবি, এবার ক্যাটরিনার সঙ্গে বিয়েটা সেরেই ফেলুন সালমান খান।

বর্তমানে পরিচালক আলি আব্বাস জাফরের সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রমোশনে ব্যস্ত সময় পার করছেন সালমান-ক্যাটরিনা। সিনেমার প্রমোশনের জন্য প্রায়শই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের।

টাইগার জিন্দা হ্যায়ের শ্যুটিংয়ে নাকি ফের পুরনো ব্যথা জেগে উঠেছে সালমানের। ফিল্মের প্রচারে গিয়ে একাধিকবার ক্যাটরিনার প্রশংসা করেছেন।

এমনকী একটি টেলিভিশন রিয়েলিটি শোয়ে কোনো কারণবশত অনস্ক্রিন ক্যাটরিনা কেঁদে ফেলেছিলেন। তার মন ভোলাতে সল্লু ভাই কোনো কসুর করেননি। নাচ গান করে হাসিয়েছেন নায়িকাকে। তারপরেই সালমান-ক্যাটরিনার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে উঠতে শুরু করে। আনুশকার বিয়ে সেই জল্পনা আরো বাড়িয়ে দিয়েছে মাত্রা। সেই জল্পনা কি সত্যি হবে?‌ কী বলবেন সল্লু ভাই? তবে কি এবার সালমান-ক্যাটরিনাও গাঁটছড়া বাঁধার তোড়জোড় শুরু করবেন? ভক্তদের ইচ্ছে পূরণ করবেন কি করবেন না তা এখন দেখার পালা।

সোনালীনিউজ/এমটিআই