‘শাকিব অনেক ভালো একজন অভিনেতা’

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৮, ২০১৮, ১০:০৯ এএম
শাকিব খান-কাজী হায়াৎ

ঢাকা: গত বছর ব্যবসা সফল ছবি ‘নবাব’। যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি শুধু বাংলাদেশ নয়,পশ্চিমবঙ্গেও আশানুরূপ ব্যবসা করেছে। আর ‘নবাব’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য সুপারস্টার শাকিব খান সেরা অভিনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন, পেয়েছেন একটি বেসরকারি চ্যানেলের পক্ষ থেকে ২০১৭ সালের সেরা অভিনেতার পুরষ্কার।

কদিন আগে চ্যানেলটি পুরস্কার বিতরণের আয়োজন করে। তখন শাকিব নোলক ছবির শুটিংয়ে হায়দরাবাদে ছিলেন।

ওই অনুষ্ঠানে সেরা অভিনেতা হিসেবে শাকিবের নাম ঘোষণার সময় মঞ্চে ছিলেন নির্মাতা কাজী হায়াৎ। তিনি বলেন, দর্শকের ভোটে এই পুরস্কার দেয়া হয়েছে। আমার কাছেও মনে হয়, শাকিব খানই প্রাপ্য ছিলো এই পুরস্কার। আমার ছেলেও (কাজী মারুফ) রয়েছে এই পুরস্কারের মনো নয়নপ্রাপ্ত ছবিতে। তবুও আমি মনে করি, শাকিব এ দেশের অনেক ভালো একজন অভিনেতা। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চলচ্চিত্র খলনায়ক আহমেদ শরীফ। তিনি বলেন, দেশে-বিদেশে সব জায়গায় যে ছেলেটি আমাদের চলচ্চিত্রকে বাঁচিয়ে রেখেছে, ১২-১৪টি বছর চলচ্চিত্রকে বাঁচিয়ে রেখেছে যে ছেলেটি, সে-ই হয়েছে সেরা অভিনেতা আমাদের শাকিব খান।

আহমেদ শরীফ আরও বলেন, আমি যে কথাটি বললাম মন থেকে বললাম, এতে কোনো সন্দেহ নেই। প্রায় ৪৮ বছর পার করেছি চলচ্চিত্রে, আমি অনেক দেখলাম। যে সময়ে আমাদের চলচ্চিত্র শেষ হয়ে যাচ্ছিল, সেসময়ে এই ছেলেটি দর্শককে হলে টেনে এনেছে। কিছু দর্শক নিয়ে হলেও আমরা এখনও বেঁচে আছি। শাকিব খান বর্তমানে শুটিংয়ে ব্যাংককে ব্যস্ত রয়েছেন।

সোনালীনিউজ/বিএইচ