‘সিনেমার সব টাকা শাকিবের কাছে’

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১০, ২০১৮, ১২:২২ পিএম
শাকিব খান- মিশা সওদাগর

ঢাকা: সিনেমার সব টাকা এখন শাকিবের কাছে বলে জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। ১২ জানুয়ারি ‘পাগল মানুষ’ সিনেমার মুক্তি উপলক্ষে সোমবার (৮ জানুয়ারি) ঢাকার মগবাজারের একটি অভিজাত হোটেলে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মিশা। 

অনুষ্ঠানে মিশা আরও বলেন, ‘আমাদের শিল্পীদের জন্য আজ সিনেমার এই দশা। আসলে আমরা শিল্পী হতে পারিনি, অভিনেতা হয়েছি। আমাদের শিল্পী হতে হবে। আমাদের কারণেই আজ দর্শক আগের মতো সিনেমা দেখছে না।

যারা নিয়মিত সিনেমা প্রযোজনা করতো একজনও নেই সিনেমায়। যে কারণে আমাদের চলচ্চিত্র মৃত প্রায়। নতুন কিছু সিনেমা মাঝেমধ্যে আলোচনায় আসলেও সিনেমা নিয়ে এখন ভাববার বিষয়।’

শাকিব-মিশা জুটির সবচেয়ে বেশি সিনেমা নির্মিত হয়েছে ঢালিউড চলচ্চিত্রে। সিনেমাগুলো ব্যাবসা সফলতাও পেয়েছে। চলচ্চিত্রের নোংড়া রাজনীতি, চলচ্চিত্র শিল্পী সমিতিরি নির্বাচন আর যৌথ প্রযোজনার ছবি, এ দুটি ইস্যুতে দেশের দুই অভিনেতা  আজ দুই মেরুতে।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে আরও বক্তব্য দেন শাবনূর, অভিনেতা ডন, পরিবেশক এনাম আহমেদ, সহযোগি প্রযোজক আতিকুর রহমান লাভলুসহ আমন্ত্রিত অতিথিরা। 


সোনালীনিউজ/বিএইচ