কিংবদন্তি শিল্পীদের নিয়ে শিল্পী সমিতির নতুন উপদেষ্টা কমিটি

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ২২, ২০১৮, ১২:৪৭ পিএম

ঢাকা : চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন উপদেষ্টা কমিটিতে যুক্ত হলেন কিংবদন্তি অভিনয়শিল্পীরা। কয়েক মাস আগে সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হন। এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

উপদেষ্টাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক

রোববার (২১ জানুয়ারি) শিল্পী সমিতিতে উপদেষ্টাদের সঙ্গে প্রথমবার বৈঠকে বসেন নবনির্বাচিত কমিটি। এতে সৈয়দ হাসান ইমাম, চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, উজ্জল, আলমগীর,  ইলিয়াস কাঞ্চনসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ ছাড়া নবনির্বাচিত কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনিবাহী সদস্য অঞ্জনা সুলতানা, কার্যনিবাহী সদস্য পপি, পূর্ণিমা, সুব্রত, সাইমন সাদিক, ফেরদৌস, ইমন, নিরবসহ অনেকে উপস্থিত ছিলেন।  উপদেষ্টাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক।

উপদেষ্টাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক

সভায় শিল্পী সমিতির বনভোজন নিয়ে আলোচনা করা হয় বলে জানিয়েছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খান। জায়েদ খান বলেন, ‘আমরা নির্বাচনের আগেই বলেছিলাম আমরা একটি উপদেষ্টা কমিটি গঠন করব। নির্বাচনের পরই তা করেছি। কিংবদন্তি এই সিনিয়র শিল্পীদের নিয়ে গঠিত এই কমিটির পরামর্শে  সামনের দিকে এগুতে চাই।’

উপদেষ্টাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক

তিনি আরো বলেন, ‘আগামী ৩০ জানুয়ারি শিল্পী সমিতির বনভোজন। এ উপলেক্ষে উপদেষ্টাদের আমন্ত্রন জানিয়েছিলাম। তারা এসেছেন, তাদের সঙ্গে পরামর্শ করেছি। এ ছাড়াও আরো কিছু বিষয়ে তাদের সঙ্গে আলোচনা করেছি।’

সোনালীনিউজ/বিএইচ