শাবনূরকে কাছে পেয়ে যা বললেন রোশান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০১৮, ১১:৪৭ এএম
রোশান ও শাবনূর

ঢাকা: ‘আমার চলচ্চিত্রে আসার অনুপ্রেরণার দুটি নাম হল সালমান-শাবনূর। বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল জুটি সালমান শাহ ও শাবনূরের প্রায় সব কটি ছবি হিট হয়েছে। রোমান্টিক ছবিতে এ দুজনের রসায়ন বেশ জমে উঠত।

তাদের প্রেমের অভিনয় দর্শক ভালোভাবেই নিয়েছে। এই জুটির অভিনয় দেখে চলচ্চিত্রে এসেছেন এমন তারকার সংখ্যাও কম নয়। এরই ধারাবাহিকতায় এবার তরুণ প্রজন্মের সুদর্শন নায়ক জিয়াউল রোশান তার চলচ্চিত্রে আসার অনুপ্রেরণার দুটি নামের কথা ফেসবুকে জানালেন এভাবেই। 

গত ৩১ ডিসেম্বর রোশানের সঙ্গে তার স্বপ্নের নায়িকা শাবনূরের সাক্ষাৎ হয়। এসময় তারা খানিকটা সময় কথা বলেন। বেশ কিছু স্থিরচিত্র তুলেছিলেন সেদিন।

আর সেই স্থিরচিত্রসহ নিজের অনুভূতির কথা সোমবার নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছে রোশান। শাবনূরের সঙ্গে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, মহানায়িকার আশীর্বাদ!

শাবনূর ও রোশান

এরপর রোশান বলেন, ‘বাংলা চলচ্চিত্রকে ভালবাসতে শিখেছি মহানায়ক সালমান শাহ-এর সেই মহান নায়িকা শাবনূর আপুকে দেখেই। আপুকে দেখলেই যেন সেই মহানায়কের চেহারাটাই ভেসে উঠে চোখে! ভালবাসা এবং শ্রদ্ধা আপু তোমাকে। বহুকাল বেচে থাকো! 
জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে প্রবেশ করেন রোশান। এরই মধ্যে কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এরমধ্যে কলকাতায় দেরে সঙ্গে ‘ককপিট’ মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘বেপরোয়া’। 

সোনালীনিউজ/বিএইচ