ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার শাকিব খান

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২৬, ২০১৮, ১২:২১ পিএম
শাকিব খান

ঢাকা: গণমাধ্যমে চোখ বুলালেই প্রতিদিন কিশোরী, মধ্যবয়স্ক, প্রাপ্তবয়স্ক নারী থেকে শুরু করে শিশুর ধর্ষণের সংবাদ দেখা যাচ্ছে। এমন ঘৃণ্য অপরাধের অপরাধী হাতের কাছে থাকলেও, ধর্ষিতার সুবিচার পেতে লেগে যায় বছরের পর বছর। ফলে মানবতাবিরোধী ও ঘৃণ্য এই অপরাধ পরিণত হয়েছে এক সামাজিক ব্যাধিতে।  সমাজের সর্বস্তরের জনগণের সঙ্গে এই অপরাধ প্রতিরোধে সোচ্চার হয়েছেন সুপারস্টার শাকিব খান।

শাকিব খান

তিনি বলেন, ধর্ষণ একটি ক্ষমার অযোগ্য অপরাধ। এটা রোধ করতে সামাজিক আন্দোলনের পাশাপাশি ধর্ষণকারীর কঠোর সাজা নিশ্চিত করতে হবে। চলচ্চিত্রের মাধ্যমে সাধারণ মানুষের কাছে ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর বার্তা পৌঁছে দেওয়া যায়। আমি নিজেও এটা নিয়ে একটি কাজ করছি, যা অচিরেই আমার চ্যানেলে (শাকিব খান অফিসিয়াল) প্রকাশ করা হবে।

এদিকে শাকিব খান অভিনীত ‘চালবাজ’ সিনেমাটি ঢাকায় মুক্তি ২৭ এপ্রিল। ইতোমধ্যে ঢাকায় সিনেমাটির সেন্সর ছাড়পত্র পেয়েছে।  ২০ এপ্রিল কলকাতার ৯১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এদেশে ৮০টি হলে মুক্তির কথা রয়েছে।

‘চালবাজ’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শুভশ্রী। এই ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন বাংলাদেশের শাহেদ আলী, রেবেকা, সুব্রত, কলকাতার আশিষ বিদ্যার্থী, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত প্রমুখ।


সোনালীনিউজ/বিএইচ