‘ভাইজান’-এর ট্রেলারে মাতোয়ারা দুই বাংলা (ভিডিও)

  • এন ডি আকাশ | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২০, ২০১৮, ১১:৪৯ এএম
‘ভাইজান এলো রে’ সিনেমায় শাকিব খান

ঢাকা: ‘ভাইজান এলো রে’-এর ট্রেলারে মাতোয়ারা  হয়েছেন দুই বাংলার দর্শক। ছবিটি পরিচালনা করেছেন কলকাতার খ্যাতিমান পরিচালক জয়দীপ মুখার্জী। এতে ভাইজানের ভুমিকায় অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান।  ছবিতে শাকিবের বিপরিতে অভিনয় করেছেন কলকাতার আলোচিত নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার।

‘ভাইজান এলো রে’ ছবির ট্রেলার শনিবার ১৯ মে বিকাল সাড়ে পাঁচটায় প্রকাশ করা হয়েছে। একদিন না পার হতেই  ২ মিনিট ১৯ সেকেন্ডের ট্রেলারটি ট্রেলারটি ৫ লাখ ৩৭ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। এরমধ্যে ট্রেলারটিকে লাইক দিয়েছে ১৬ হাজার , ডিসলাইক দিয়েছে ১১শত।

ট্রেলার দেখে এক মর্ধক মন্তব্য করে লিখেছেন, ‘অনেকটা Judwaa 2 এর মত লাগলো। জাই হোক সাকিব খানকে জীবনে প্রথমবার নায়কের মত লাগলো। Keep it up. আশা করি শাকিব খা  এখন থেকে এরকমই মুভি করবেন। দর্শক মাতোয়ারা হবে তার অভিনয়ে।’

আরেক জন লিখেছেন,‘আমি বাংলা সিনেমার যত ট্রেলার দেখেছি তার মধ্যে এটাই সব চেয়ে চমৎকার, পুরাই ঝাক্কাছ লাগছে। বস বলে কথা একেই বলে শাকিব খান । এগিয়ে যাও বস পুরো বিশ্বকে দেখিয়ে দাও যে আমি বাংলাদেশ থেকে আসছি।’

‘ভাইজান এলো রে’ -এর আগে জয়দীপ মুখার্জী পরিচালিত ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’ ছবিতে অভিনয় করেছেন শাকি খান এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে।

‘ভাইজান এলো রে’ ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। এতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সাগ্নিক, সুপ্রিয় দত্ত প্রমুখ। ঈদে দুই বাংলায় ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘ভাইজান এলো রে’ ট্রেলার দেখুন-

সোনালীনিউজ/বিএইচ