রোমান্সে ভরা শাকিব-বুবলীর ‘আজকাল’ (ভিডিও)

  • বাবুল হৃদয় | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১১, ২০১৮, ১১:৪৭ এএম
শাকিব খান ও শবনম বুবলী

ঢাকা: ইতোমধ্যে ছবিটির টাইটেল গান প্রকাশ করা হয়েছে। গানটি ব্যাপক প্রশংসিত হয়। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ করা হলো ‘কেন আজকাল’ শিরোনামের আরও একটি নতুন মেলোডি গান। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির সঙ্গীত পরিচালনা ও গানটি গেয়েছেন আকাশ সেন। নান্দনিক সুর ও মনোরম লোকেশনে গানে শাকিব-বুবলীকে ভরপুর রোমান্স করতে দেখা গেছে।

শাকিব খান ও শবনম বুবলী

রোববার ইউটিউবে গানটি মুক্তির পর এখন পর্যন্ত প্রায় ৬ লাখ ভিউ হয়েছে। গানটি নিয়ে শাকিব-বুবলীর ভক্তরা বেশ আশার বাণী শোনাচ্ছেন। কেউ কেউ তো বলছেন, এটা হবে বছরের সেরা রোমান্টিক গান! গানটি দেখে এক ভক্ত লিখেছেন, Awesome. এবছরের সেরা মেলোডিয়াস গান, বাহ, বস, কি রোমান্টিক, কি এ্যাকশন, কি কমেডি, সবখানেই যেনো যাদুর পরশ, বুবলি এখন বেরিয়ে আসছে তার সহজাত জড়তা ছাড়িয়ে, এখন মনে হচেছ সে শাকিব খানের নায়িকা, শুভকামনা রইলো এই ছবির জন্য ।

শাকিব খান ও শবনম বুবলী

গত ২০ মে ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবিটি কাটছাঁট ছাড়াই সেন্সরবোর্ড পাড়ি দেয় বলে জানান ছবিটির প্রযোজক সেলিম খান। উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন মৌসুমী, বুবলী, কাজী হায়াৎ, ওমর সানী, সাদেক বাচ্চু, ডি জে সোহেল, রেবেকা প্রমুখ।
আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে চলেছে শাকিব খান ও বুবলী অভিনীত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’। 

আজকাল গানের ভিডিও দেখুন-

সোনালীনিউজ/বিএইচ