‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’

আকাঙ্ক্ষিত শাকিব-অপু ও পোড়ামন টু

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১২, ২০১৮, ১১:৪১ এএম

ঢাকা: ঢালিউড সিনেমা নিয়ে পূর্ণাঙ্গ একটি অনুষ্ঠান ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’। রেডিও টুডে’র অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সাংবাদিক ও উপস্থাপক সৈকত সালাহউদ্দিন। শ্রোতা-দর্শকের ভোটে ২০১৮-এর ঈদের আকাঙ্ক্ষিত নায়ক শাকিব খান। আকাঙ্ক্ষিত নায়িকা অপু বিশ্বাস। এই দুই তারকার উপর শ্রোতা-দর্শক বাজি ধরছেন। 

আকাঙ্ক্ষিত সিনেমা ‘পোড়ামন-টু’। প্রতি শুক্রবার বিকাল ৪টায় রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানটি সাফল্যের সাথে ২৫ পর্ব প্রচার করেছে। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে'র হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম। 

তিনি ঘোষণা করেন, এই অনুষ্ঠানের ৫০ উদযাপনে শ্রোতা জরিপে চলচ্চিত্রের নানা শাখায় অ্যাওয়ার্ড প্রদান করা হবে। ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর সঞ্চালক সৈকত সালাহউদ্দিন এই অনুষ্ঠানকে ওপেন শো বলে অভিহিত করেন। 

তিনি জানান, ‘সাধারণত প্রতি শোতে একটি বিষয়ে কথা হয়। কখনও অতিথি থাকেন। টেলিফোনেও সংযুক্ত হন সিনেমার মানুষরা। লাইভেও অংশ নেন তারকারা। পাশাপাশি রেডিও টুডের অফিসিয়াল ফ্যান পেজে দেশীয় সিনেমা নিয়ে নানা জরিপ পরিচালনা করে ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’।

সোনালীনিউজ/বিএইচ