হাসপাতালে পরীমনি

  • বিনোদন প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৩, ২০১৮, ০৩:৪০ পিএম
পরীমনি

ঢাকা: হাসপাতালে ভর্তি হয়েছেন আলোচিত নায়িকা পরীমনি। জানা গেছে, শুক্রবার (২২ জুন) রাতে তাকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। হঠাৎ করে জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় হাসপাতালে নেওয়া হয়েছে তাকে। এ সময় তার জ্বরের মাত্রা ১০৪ ডিগ্রি ছিল বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

হাসপাতালে ভর্তি হওয়ার পর রাত দুইটা নাগাদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন পরীমনি হাসপাতালের একটি ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আবারও।’ তিনি এখন হাসপাতালের মেডিসিন বিভাগের কনসালট্যান্ট ডা. নিখাত শায়লা আফসারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

হাসপাতাল সূত্রে থেকে জানা গেছে, চিকিৎসক রক্ত পরীক্ষা করতে বলেছেন। রক্ত পরীক্ষার প্রতিবেদন আজ শনিবার হাতে আসবে। এরপর চিকিৎসক নিশ্চিত করবেন এটা কী ধরনের জ্বর। এর আগে জ্বর কমার জন্য ঔষধ দেওয়া হয়েছে পরীমনিকে।

এদিকে ঈদের দিনও হাসপাতালে থেকেছেন চিত্রনায়িকা পরীমনি। বাসায় অসুস্থতা বোধ করার পর ১৬ জুন সকালে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। তখন হাসপাতাল থেকে জানানো হয়, পরীমনির উদ্বেগ ও উৎকণ্ঠা সমস্যা ছিল। তা মোটেও গুরুতর নয়। হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে ২৪ ঘণ্টা ভর্তি ছিলেন তিনি।

১৭ জুন বাসায় ফিরে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমনি। সেই পোস্টে তিনি লিখেছিলেন, ‘আল্লাহ, আমি আপনাকে ভালোবাসি। আর আমি জানি, আপনিও আমাকে অনেক ভালোবাসেন।’

সোনালীনিউজ/বিএইচ